মরদেহ। প্রতীকী ছবি

দিনাজপুরের বিরলে শ্বশুড়বাড়ীর সামনে থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তি (জামাই) উপজেলার ভান্ডারা ইউপি’র রামপুর দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মালেকের পুত্র বাবু (৩২)।

মঙ্গলবার সকালে উপজেলার ৫ নং বিরল ইউপি’র রবিপুর (উত্তর) মহসীন মেম্বার পাড়ায় নিহতের শ্বশুর বাড়ীর সম্মূখে থাকা একটি লিচু গাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় বাবুর লাশটি উদ্ধার করা হয়।

নিহতের বড়ভাই রবিউল ইসলাম জানান, প্রায় ৩ বছর আগে পার্শ্ববর্তী রবিপুর গ্রামের আব্দুল জলিলের কন্যা জেসমিন আরা (২৫) এর সাথে বাবুর বিয়ে হয়। বিয়ের এক বছর পর ওই দম্পত্তির একটি পুত্র সন্তান জন্ম লাভ করে। বেশ কিছুদিন ধরে বাবু স্ত্রীকে সাথে রেখে ঢাকায় গার্মেন্টস এ চাকুরী করতো।

সে কখন তাঁর শ্বশুর বাড়ীতে এসেছে আমিসহ আমার বাড়ীর কেউ জানে না।

সোমবার দিবাগত রাত দুইটার দিকে আমি লোক মারফত মোবাইল ফোনে সংবাদ পাই যে তোমার ছোট ভাই তাঁর শ্বশুরবাড়ীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এরপর ঘটনাস্থলে এসে আমার ছোটভাই বাবুর ঝুলন্ত লাশ দেখতে পাই।

বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসূল জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে এস আই আব্দুল কাদেরকে সঙ্গীয় ফোর্সসহ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল ও ময়না তদন্ত করা হলে মৃত্যুর কারণ জানা যাবে।

আতিউর রহমান/বিরল