মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

বিডি টিকেটস এর পোস্টার। ছবি: রবি

সকল অভ্যন্তরীণ ফ্লাইটের সকল এয়ার টিকেটে ১২ শতাংশ ছাড় (সর্বোচ্চ ৪৫০ টাকা) দিচ্ছে দেশের অন্যতম অনলাইন টিকেটিং প্লাটফর্ম বিডিটিকেটস ডটকম।

বিমান, ইউএস-বাংলা, রিজেন্ট ও নভোএয়ার- সকল অভ্যন্তরীণ ফ্লাইট অপারেটরের টিকেটে এ ছাড় পাওয়া যাবে। বিডিটিকেটস ডটকমে দৈনিক ১০ হাজারের বেশি অভ্যন্তরীণ এয়ার টিকেট পাওয়া যায়।

বিডিটিকেটস ডটকম’র ওয়েবসাইট ভিজিটের মাধ্যমে গ্রাহকরা ছাড়ের এই অফার উপভোগ করতে পারবেন। ওয়েবসাইটটিতে ভ্রমণ পরিকল্পণা অনুযায়ী ফ্লাইট নির্বাচন এবং সাথে সাথে এয়ার টিকেট কিনতে অর্থ পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। পুরো প্রক্রিয়াটি মাত্র ৪-৫টি ক্লিকেই শেষ করা যাবে।

গ্রাহকরা ডেবিট বা ক্রেডিট কার্ড অথবা মোবাইর আর্থিক সেবার (ভিসা, মাস্টারকার্ড, আমেরিকান এক্সপ্রেস, বিকাশ, রকেট ও ইউপে) মাধ্যমে অর্থ পরিশোধ করতে পারবেন। সেবাটি সম্পর্কে আরো জানতে গ্রাহকরা বিডিটিকেটস ডটকম’র কল সেন্টারে (১৬৪৬০) কল করতে পারেন।

এই প্ল্যাটফর্ম থেকে গ্রাহকরা সহজেই সব ফ্লাইটের প্রয়োজনীয় তথ্য পেতে এবং সেবা গ্রহণে দামের তুলনামূলক বিশ্লেষণ করতে পারেন। বাংলাদেশের অন্যতম অনলাইন ট্রাভেল এজেন্ট এএমওয়াইবিডি’র সহযোগিতায় অনলাইন এয়ার টিকেটের সেবা প্রদান করছে বিডিটিকেটস।

বাংলাদেশে বাস ও লঞ্চের ই-টিকিট সরবরাহকারী সর্ববৃহৎ প্লাটফর্ম হলো বিডিটিকেটস। এয়ার টিকিট সেবা যোগ করার মাধ্যমে এক ছাতার নিচে সব ধরণের অনলাইন টিকেট সেবা নিয়ে এলো প্ল্যাটফর্মটি।

আজকের পত্রিকা/এমইউ