রিজেন্ট এয়ারওয়েজের বিজনেস ক্লাস আসনে ভ্রমণ করতে আগ্রহীদের ৫০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। তিনটি আন্তর্জাতিক ও দুটি অভ্যন্তরীণ গন্তব্যের টিকিটে এই সুবিধা পাওয়া যাচ্ছে। মঙ্গলবার (১ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি জানিয়েছে বেসরকারি এই বিমান সংস্থা।

জানা যায়, ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা থেকে চট্টগ্রাম একমুখী (ওয়ান ওয়ে) ৫ হাজার ৪৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১০ হাজার ৯৯৮ টাকা, কক্সবাজার একমুখী ৫ হাজার ৯৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১১ হাজার ৯৯৮ টাকা নির্ধারণ করা হয়েছে। চট্টগ্রাম থেকে ঢাকা ও কলকাতা এবং কক্সবাজার থেকে ঢাকা রুটে ছাড়ে একমুখীর মতোই ভাড়ায় টিকিট পাওয়া যাবে।

আন্তর্জাতিক রুটের ক্ষেত্রে ছাড় দিয়ে কলকাতা একমুখী ৭ হাজার ৯৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১৪ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুর একমুখী ২৬ হাজার ৯৯৯ ও রাউন্ড ট্রিপ ৩৯ হাজার ৯৯৯ এবং সিঙ্গাপুর একমুখী ৩২ হাজার ৯৯৯ ও রাউন্ড ট্রিপ ৪৯ হাজার ৯৯৯ টাকা।

সপ্তাহব্যাপী এই অফার পেতে আগামী ৭ অক্টোবরের মধ্যে টিকিট কিনতে হবে। আর ভ্রমণ করতে হবে ৩১ অক্টোবরের মধ্যে। রিজেন্টের দেশব্যাপী বিক্রয় কেন্দ্র ও ট্রাভেল এজেন্ট থেকে মূল্যছাড়ে টিকিট কেনা যাবে।