বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ের ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৯তম বিসিএস থেকে নিয়োগপ্রাপ্ত ১১ জন ডাক্তার যোগদান করেছেন।

বৃহস্পতিবার দুপুরে বানিয়াচং হসপিটালে পৌঁছলে তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানান ইউএইচও ডা.আবুল হাদি শাহ পরান, ডা. সামছুল আরেফীন ও ডা. প্লুটো চক্রবর্তী।

যোগদানকৃত ডাক্তাররা হলেন, ডা. মারজিয়া সুলতানা তাজিন, ডা. সুপ্তা বর্ধন, ডা. জাহানার আক্তার, ডা. নাহিদ আফরোজ নিশি, ডা. তাহমিদা ইয়াছমিন, ডা. মেহেরাজ খাতুন শারমিন, ডা. মোঃ মঈনুল ইসলাম, ডা. রাজীব ভট্রাচার্য, ডা. খালেদ মোশারফ, ডা. আবু ইবনে বিন ইকরাম ও ডাক্তার সালা উদ্দিন সজীব।

পরে নতুন ডাক্তার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে হসপিটাল চত্তরে ফলদ বৃক্ষ রোপণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ওসি রঞ্জন কুমার সামান্ত, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, রেহাছ মিয়া, স্মৃতি চ্যাটাজীী কাজল, সেবা কমিটির সদস্য গোলাম কিবরিয়া লিলু, উপজেলা ছাত্রলীগ সভাপতি এজেডএম উজ্জল ও সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল প্রমুখ।

ইউএইচও ডা. আবুল হাদি মোঃ শাহ পরান বলেন নতুন ১১ জন ডাক্তার নিয়োগ হওয়ায় বানিয়াচংবাসীকে উন্নত সেবা দেওয়ার সুযোগ সৃষ্টি হয়েছে। এ জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হবিগঞ্জ-২ আসনের সাংসদ এ্যাডভোকেট আব্দুল মজিদ খানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

জীবন আহমেদ লিটন/বানিয়াচং