সড়ক দুর্ঘটনার একটি লোগো । ছবি : সংগৃহীত

হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি অটোরিক্সা উল্টে ৫ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত তাউছ মিয়া (২২) কে মুমুর্ষ অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। সে উপজেলার বলাকীপুর গ্রামের উদাই উল্লার পুত্র। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ৮ টায় বানিয়াচং হবিগঞ্জ আ লিক মহাসড়কের সুটকী ব্রীজের পাশে।

স্থানীয়রা জানান উল্লেখিত সময়ে হবিগঞ্জ থেকে বানিয়াচংগামী অটোরিক্সাটি সুটকী ব্রীজের দক্ষিণ পাশের মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে উল্টে দুুমড়েমুচড়ে যায়। এতে চালকসহ এতে ৫ যাত্রী গুরুতর আহত হন। এদের মধ্যে মুমুর্ষ তাউছ মিয়াকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের ডাক্তার তাকে সিলেটে রেফার করেন। বাকী আহতরা বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বানিয়াচং হাসাপাতালের ডাক্তার সামছুল আরেফীন জানান, গুরুতর আহত তাউছ মিয়ার মুখ ও কান দিয়ে রক্ত বেরোচ্ছিল। তার অবস্থা সংকটাপন্ন বিধায় দ্রুত সিলেটে পাঠানো হয়েছে।

বানিয়াচং থানার এস আই আমিনুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চালককে পাওয়া যায়নি। যাত্রীদের চিকিৎসার ব্যবস্থা করে অটোরিক্সাটি থানায় নিয়ে আসা হয়েছে।

মোঃ সুজন মিয়া/বানিয়াচং