বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে(বুটেক্স) অনুষ্ঠিত হলো বাঁধন বুটেক্স ইউনিটের বার্ষিক সাধারন সভা ও দায়িত্ব হস্তান্তর ২০২০।

‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ এই মূলমন্ত্রকে ধারণ করে এগিয়ে চলা স্বেচ্ছায় রক্ত দান সংগঠন বাঁধন বুটেক্স ইউনিটের বার্ষিক সভা অনুষ্ঠিত হয় এবং নতুন কমিটি ঘোষণার মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করা হয়।

নতুন কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছেন অন্তর পাঠক ( ৪২তম ব্যাচ) এবং সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছেন ইমরান আহমেদ রুমি (৪২তম ব্যাচ) এছাড়াও জোনাল প্রতিনিধি হিসাবে দায়িত্ব পান মিত্রা তন্ময় (৪২তম ব্যাচ)।নতুন কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

নতুন কমিটি ঘোষনার পূর্বে সদ্য সাবেক কমিটি তাদের দায়িত্ব পালনের গত এক বছরের কার্যক্রম তুলে ধরেন। তাদের কার্যক্রমের ভিতরে ছিল ৪৪ তম ব্যাচের ব্লাড গ্রুপিং কর্মশালা, ৪৫ তম ব্যাচের বিনামূল্যে ব্লাড গ্রুপিং, ইফতার ও দোয়া মাহফিল, ঈদ উল ফিতর উপলক্ষে পথশিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ, নবীব বরণ ও সংবর্ধনা, শিক্ষাসফর, জাতীয় দিবস পালনসহ এক বছরে মোট ৬২২ ইউনিট রক্ত সরবরাহ করেছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান কমিটির উপদেষ্টা মন্ডলী সহ সাবেক সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ। রবিবার সন্ধায় বুটেক্স অডিটোরিয়ামে এ অনুষ্ঠান সূচি সম্পন্ন করা হয়।

-বাশার রহিম