মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

ফ্রিজ। ছবি: সংগৃহীত

একটি ছোট ফ্রিজের বিদ্যুৎ বিল থেকে এক বছরে যা সেভ করা সম্ভব তা দিয়ে একটি বড় ফ্রিজ কিনে ফেলতে পারেন। অর্থাৎ সেভ করা টাকার পরিমান একটি বড় ফ্রিজের মূল্যের সমান। কীভাবে সম্ভব এটাই ভাবছেন তো! আসুন ছোট একটা ক্যালকুলেশন করে ফেলি। ধরুন, স্বাভাবিকভাবে একটা ফ্রিজে ২৪ ঘন্টায় যে পরিমান বিদ্যুৎ বিল আসবে তার অর্ধেকের ও কম যদি বিদ্যুৎ বিল আসে কোন কোম্পানির ফ্রিজে। ভাবছেন শুধুই গল্প। না বাস্তবেও সম্ভব।

মিনিস্টার হাই-টেক পার্ক লি. নিয়ে এসেছে ৬৬% বিদ্যুৎ সাশ্রয়ী বিল্ট ইন ভোল্টেজ স্টাবিলাইজার ফ্রিজ। তাই বিদ্যুৎ বিল অনেক কম।

মিনিস্টার হাই-টেক পার্ক লি. ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে বাজারে নিয়ে এলো অত্যাধুনিক মানের আকর্ষনীয় বিভিন্ন মডেলের ফ্রিজ। যার ব্যবহারে বিদ্যুৎ বিল অন্যান্য ফ্রিজের তুলনায় অনেক কম। এছাড়াও গ্লাস ডোর তাই সারা জীবনেও মরিচা ধরবেনা। পাশাপাশি এলইডি লাইটে ৮০% বিদ্যুৎ বিল সাশ্রয়ী। জার্মানীর পিএমডিআই ও পোলোয়েল দ্বারা তৈরি তাই অধিক মান সম্পন্ন।

আজই কিনে ফেলুন মিনিস্টার হাই-টেক পার্ক লি. এর পণ্য সল্প মূল্যে সাধ্যের মধ্যে আকর্ষনীয় ফ্রিজ। খাবার থাকবে পরিপূর্ণ সতেজ ও স্বাস্থসম্মত এবং বিদ্যুৎ বিল সাশ্রয়ী। এজন্য সহজে কিনতে পারেন মিনিস্টারের ফ্রিজ।