বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদেরকে বিনোদনের মানসম্মত কনটেন্ট উপভোগের সুবিধা দিতে চালু করেছে নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম ‘টফি’। এই উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলালিংক’র স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওন’র গ্রুপ চিফ অপারেটিং অফিসার সার্জি হেরেরো ডিজিটাল প্ল্যাটফর্মটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক’র অ্যাক্টিং সিইও ও চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, বাংলালিংক’র চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত, বেঙ্গল ব্রডব্যান্ড লিমিটেডের চেয়ারম্যান আসফার খায়ের, নেক্সডিকেড টেকনোলজি প্রাইভেট লিমিটেডের সিইও ইফতেখার জামান এবং প্রতিষ্ঠানগুলির পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা।

অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে প্ল্যাটফর্মটির বিভিন্ন ধরনের কনটেন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা। দেশের ডিজিটাল প্ল্যাটফর্মগুলির মধ্যে টফিতেই রয়েছে সর্বোচ্চ সংখ্যক টিভি চ্যানেল দেখার সুযোগ। বর্তমানে মোট ৬০টি দেশী ও বিদেশী চ্যানেল দেখা যাবে টফিতে। পর্যায়ক্রমে আরও নতুন চ্যানেল যোগ করা হবে প্ল্যাটফর্মটিতে।

কিছু সংখ্যক চ্যানেল বিনামূল্যে দেখার পাশাপাশি সাবস্ক্রিপশনের মাধ্যমে প্রিমিয়াম চ্যানেলগুলি দেখার সুযোগ পাবেন গ্রাহকরা। টিভি চ্যানেলগুলির পাশাপাশি মিউজিক ভিডিও, নাটক ও সিনেমা দেখারও সুযোগ থাকছে টফিতে। এছাড়া প্ল্যাটফর্মটিকে নিজেদের তৈরি কনটেন্ট সাবমিট করে অর্থ উপার্জনের সুযোগও থাকছে গ্রাহকদের জন্য।

টফি অ্যাপের অ্যান্ড্রয়েড ভার্সন গুগল প্লে থেকে ডাউনলোড করার জন্য ভিজিট করুন: http://bit.ly/34HQJCB।প্রাথমিকভাবে গ্রাহকদের জন্য থাকছে বিনামূল্যে এক মাসের সাবস্ক্রিপশন। নির্ধারিত সময়ের পর প্রিমিয়ার কনটেন্ট দেখার জন্য সাবস্ক্রিপশন করতে হবে গ্রাহকদের। সর্বনিম্ন ৩ টাকার বিনিময়ে প্রতিদিনের জন্য সাবস্ক্রিপশন করা যাবে।

আজকের পত্রিকা/সিফাত