চুক্তি অনুষ্ঠান। ছবি: বাংলালিংক

বাংলাদেশের ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গতকাল ১০ জুলাই বুধবার স্বনামধন্য প্লাস্টিক সাম্রগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ফারদিন গ্রুপের সঙ্গে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেন-এ এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি অনুসারে, ফারদিন গ্রুপের কর্মকর্তারা বাংলালিংক-এর সিম, বান্ডেল অফার, ইন্টারনেট প্যাক ও অন্যান্য ডিজিটাল সার্ভিস ব্যবহার করবেন। বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন এবং ফারদিন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. জমির হোসেইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিটি স্বাক্ষর করেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফারদিন গ্রুপের জেনারেল ম্যানেজার অ্যাডমিন জায়েদ আল হোসেইন রওনক এবং বাংলালিংক-এর বিটুবি প্রোডাক্ট অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর আবদুল্লাহ ফায়েজ, হেড অফ এন্টারপ্রাইজ অপারেশনস মো. রফিকুল আলম, কর্পোরেট গ্রুপ ম্যানেজার মো. মিরাজুল ইসলাম ও কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার মো. ফারহান কুরাইশি। বাংলালিংক-এর ডিজিটাল অগ্রযাত্রা ও উন্নত সেবার মানসহ সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে আলোচনার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

আজকের পত্রিকা/এমইউ