সাংবাদিক হকের পথসভা

কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরে আলম সিদ্দিকি হকের পথসভায় জনতার ঢল নেমেছে।

সাংবাদিক নূরে আলম সিদ্দিকি হক এবারের কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে লড়াই করছেন।

শনিবার (১৫ জুন) বিকেলে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বাংলাদেশ হাট বাজারে পথ সভার আয়োজন করে নূরে আলম সিদ্দিকি হকের সমর্থকেরা। ভ্যান, নসিমন, মোটর সাইকেল ও পায়ে হেটে শত শত মানুষ পথ সভায় যোগ দেয়। এসময় চারিদিকে শুধু মোটর সাইকেল প্রতীকের শ্লোগান শোনা যায়।

পথসভায় সকলের সাথে শুভেচ্ছা বিনিময় ও দোয়া কামণা শেষে সাধারন মানুষের কাছে ভোট প্রার্থনা করে নূরে আলম সিদ্দিকি হক বলেন,দীর্ঘদিন ধরে কালুখালী উপজেলাবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছি।

এলাকার সাধারণ মানুষের আপদে বিপদে তাদের পাশে থেকেছি। মানুষের ভালোবাসায় এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।তৃণমূল থেকে ব্যাপক সাড়া পাচ্ছি।

আমি বিশ্বাস করি কালুখালী উপজেলাবাসী আগামী ১৮ জুন বিপুল ভোটে আমাকে বিজয়ী করবে।আমি বিজয়ী হলে কালুখালীর মাটি থেকে প্রতিহিংসার রাজনীতি দূর করবো। কাজ করবো বাল্য বিয়ে প্রতিরোধ, মাদক দূরীকরণ, বেকার যুব সমাজের কর্মসংস্থান, নারী নির্যাতন প্রতিরোধসহ নানামূখী সামাজিক উন্নয়নে।

উল্লেখ্য, ১৮ই জুন অনুষ্ঠিত হবে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন। ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৫ম ধাপে এই নির্বাচনে ভোটের মাঠে লড়ছেন ১৪ জন প্রার্থী।এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছেন।কালুখালী উপজেলায় ৭টি ইউনিয়নে মোট ভোটার রয়েছেন ১ লক্ষ ১৭ হাজার ৭৬৭ জন।

এদের মধ্যে পুরুষ ভোটার ৫৯ হাজার ৮৫৫ জন ও মহিলা ভোটার রয়েছেন ৫৭ হাজার ৯১২ জন।কালুখালীতে মোট ভোট কেন্দ্রের সংখ্য ৪৬ ও ভোট কক্ষের সংখ্য ২৯৮ টি।

রাজিব সরদার/রাজবাড়ী