বরিশালের সৈয়দ হাতের আলী কলেজের পাশে বিলকিস সুলতানা নামের এক গৃহিনীর বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ডাকাতি করে পালানোর সময় ডাকাতদলকে আটক করেছে মাদারীপুর সদর থানা পুলিশ।

মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানানো হয় যে, সোমবার রাতে ডাকাতির পর ডাকাতদল ঢাকা-বরিশাল মহাসড়ক হয়ে ঢাকার দিকে রওয়ানা দেয়। এই সংবাদের ভিত্তিতে মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল আলমের নির্দেশে সদর থানার পুলিশ সদস্যরা মস্তফাপুর এলাকা থেকে মাইক্রোবাসটির গতিরোধ করে।

এ সময় মাইক্রোবাস থেকে ৬ ভরি স্বর্ণালঙ্কার, ৪ ভরি রূপার অলংকার ও ডাকাতির কাজে ব্যবহৃত স্লাই রেঞ্জ ও লোহার রডসহ ৬ ডাকাতকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো মুন্সীগঞ্জের বিক্রমপুরের আবদুল্লাপুর গ্রামে শরীফ বেপারী, সোহাগ বেপারী, জাহিদ বেপারী, নয়ন বেপারী এবং ঢাকার মিরপুরের পল্লবী এলাকার ভাসমান বাসিন্দা ইয়াছিন মিয়া ও রুবেল শেখকে আটক করে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, ডাকাতদলকে মালামালসহ আটকের পর একজন ডাকাতকে সাথে নিয়ে সদর থানার এসআই নূরুল ইসলাম ও এসআই জিয়াউর রহমান সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান। আটককৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে ডাকাতির কথা স্বীকার করেছে।

-জহিরুল ইসলাম