আটক লম্পট।

বরিশাল নগরীর জেল খানার মোড় এলাকায় চলন্ত অটোরিকশা থেকে যুবতীকে গোপানাঙ্গ প্রদর্শনকারী লম্পট মাসুম বিল্লাহকে আটক করেছে ক্রাইম ব্রাঞ্চের সদস্যরা।

গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাশিপুর বাজারের মনোয়ারা মঞ্জিল থেকে আটককৃত মাসুম কাশিপুর ইউনিয়নের গনপাড়া এলাকার মো. মোসলেম এর পুত্র এবং কাশিপুর বাজারের ওয়ালটন শো-রুমে চাকরি করে।

ক্রাইম ব্রাঞ্চ সূত্র থেকে জানা গেছে, নগরীর জেলখানা মোড় থেকে অটোরিকশাযোগে এক যুবতী নথুল্লাবাদের উদ্দেশ্যে রওয়ানা হন। ওই অটোরিকশায় থাকা লম্পট মাসুম তার প্যান্টের চেইন খুলে গোপানাঙ্গ প্রদর্শন করে। যুবতী বিষয়টি দেখেও না দেখার ভান করে। এরপরও মাসুম প্যান্টের চেইন খুলে রাখলে মেয়েটি তা তার মোবাইলে ধার করে পথিমধ্যে নতুন বাজারে নেমে যান।

এরপর অন্য যানবাহনযোগে বাসায় গিয়ে বিষয়টি তার পরিবারের সদস্যদের জানালে তারা ভিডিওটি ফেইসবুকে আপলোড করেন। এমন ঘটনা নজরে আসে বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের।

তিনি বরিশাল মেট্টোপলিটন পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চকে বিষয়টির দায়িত্ব দেন। ক্রাইম ব্র্যাঞ্চ’র সদস্য ওবায়েদুল ইসলাম টানা কয়েক ঘন্টা অনুসন্ধান করে নগরীর কাশিপুর বাজারের মনোয়ারা মঞ্জিল থেকে লম্পট মাসুমকে আটক করেন।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম জানান, আটককৃত মাসুম বিল্লাহার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের পত্রিকা/এমএআরএস