মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

উদ্বোধন অনুষ্ঠান। ছবি: সনি র‌্যাংগস

র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লিঃ যা ‘সনি-র‌্যাংগ্স’ নামে সর্বাধিক পরিচিত, ১১৮ বঙ্গবন্ধু স্টেডিয়াম মার্কেট, ঢাকা – ১০০০ -এ নতুন ঠিকানায় তাদের সনি-র‌্যাংগ্স স্টেডিয়াম – ০২ রুমের শুভ উদ্বোধন করা হয়।

সনি ইন্টারন্যাশনাল লিঃ -এর বাংলাদেশ শাখার প্রধান – মিঃ এলেক্স ই উক্ত সনি-র‌্যাংগ্স শো-রুমের শুভ উদ্বোধন করেন। অন্যান্যদের মধ্যে র‌্যাংগ্স ইলেকট্রনিক্স লিঃ -এর জেনারেল ম্যানেজার, মার্কেটিং এন্ড সেল্স – তানভীর হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং – মোহাম্মদ জানে আলম; ডেপুটি জেনারেল ম্যানেজার, সেল্স – সারওয়ার জাহান চৌধুরী সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেল -এর সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত উদ্বোধনী সংবাদ সন্মেলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সনি-র‌্যাংগ্স পরিচালিত চলমান ‘সনি-র‌্যাংগ্স ঈদ উৎসব কোরবানীর অফার’ -এর সকল সুযোগ-সুবিধা পাওয়া যাবে এই শো-রুমে। সনি-র‌্যাংগ্স ঈদ উৎসব কোরবানীর অফার -এর অধীনে বিশেষ বিশেষ মূল্যছাড়, পার্চেজ-উইথ-পার্চেজ অফার, এক্সচেঞ্জ অফার, ঈদ উৎসব প্রিমিয়াম গিফ্ট হিসেবে আজীবন ওয়ারেন্টি সহ ডায়মন্ড ওয়ার্ল্ড লিঃ -এর অর্নামেন্ট, ব্রাভিয়া সনি এলইডি টিভি ও র‌্যাংগ্স টিভি -এর সাথে একদম ফ্রি ১০,০০০/- টাকা মূল্যমানের ওয়াল হ্যাঙ্গার ও ইন্সটলেশন এবং ২৬ টি ব্যাংকের ক্রেডিট কার্ড -এ ০% সুদবিহীন ৬ টি হতে ১২ টি কিস্তিতে পণ্য ক্রয়ের বিশেষ সুবিধা।

গত ৩৬ বছর ধরে র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লিঃ অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্বখ্যাত জাপানীজ ব্রান্ড -এর সব ধরণের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। সম্মানিত ক্রেতাসাধারণের দোরগোড়ায় পণ্য ও সেবা পৌঁছে দিতে ‘সনি-র‌্যাংগ্স’ -এর দেশব্যাপী ৮৮ টি নিজস্ব বিক্রয় কেন্দ্র এবং ৪৫০ টিরও বেশি ডিলার নেটওয়ার্ক রয়েছে।

আজকের পত্রিকা/এমইউ