গ্রীষ্মের দাবদাহকে কাটিয়ে প্রকৃতি সেজেছে নতুন সাজে। চারিদিকে কাঁশফুল আর বর্ণিল হাওয়ায় সৃষ্টি হয়েছে এক নতুন পরিবেশ। ঋতুর এই পরিবর্তনের ছোঁয়া জনজীবনের যেই ক্ষেত্রে সবচেয়ে বেশি প্রভাব ফেলে তা হলো পোশাকে পরিবর্তন। পারিপার্শ্বিক অবস্থার এই পরিবর্তনকে সাড়া দিয়ে দেশের স্বনামধন্য জাপানের পোশাক প্রতিষ্ঠান গ্রামীণ ইউনিক্লো তার ভোক্তাদের জন্য নিয়ে এসেছে বিশেষ ফ্লানেল কালেকশন।

ফ্লানেল বিশেষ এক ধরনের আরামদায়ক কাপড়, যা শরতের হালকা ঠাণ্ডা আবহাওয়া এবং শীতে পরিধানের জন্য বেশ পরিচিত। বিশেষ এই কাপড়ে তৈরি ফ্লানেল শার্ট স্টাইল এবং ফ্যাশনের জন্য নতুন প্রজন্মের কাছে অনেক জনপ্রিয় ও প্রসিদ্ধ। বোতাম আটকে এককভাবে পরিধান করা থেকে শুরু করে টি-শার্টের উপরে কিংবা সোয়েটার, ভেস্ট বা জ্যাকেটের নিচে ল্যায়ার করে স্টাইল করার অপশন হিসেবে ফ্লানেল শার্টের জুড়ি মেলা ভার। ফ্যাশনপ্রেমীদের জন্য ফ্লানেল শার্ট সর্বদা তাই এক বিশেষ পছন্দের নাম।

প্রতিষ্ঠানটি প্রতি বছর ছেলেদের জন্য ফ্লানেলের পোশাক সম্ভার নিয়ে হাজির হলেও এবারই প্রথম মেয়েদের জন্য তুলনামূলক নরম ও অত্যধিক আরামের এই কাপড়ের পোশাক উদ্বোধন করেছে। ফলে এর মধ্য দিয়ে শো-রুমে ৯৯০ টাকা সিরিজের ছেলেদের শার্টে যেমন এসেছে পরিবর্তন, ঠিক তেমনই মেয়েদের জন্য ফ্লানেল শার্ট এবং টিউনিক উদ্বোধনের মাধ্যমে ক্যাজুয়াল কালেকশন জগতে বেশ সুনাম অর্জন করা ব্র্যান্ডটির নিজস্ব রেগুলার কালেকশনে যুক্ত হয়েছে নতুন মাত্রা। ‘গ্রামীণ ইউনিক্লো’ ভোক্তাদেরকে উন্নত ও আন্তর্জাতিক মানের নতুন নতুন পণ্য পরিবেশনে সদা তৎপর। এরই ধারাবাহিকতায় এবারের ফ্লানেল কালেকশনে ছেলেদের পোশাকের পাশাপাশি যুক্ত হয়েছে মেয়েদের ফ্লানেল স্ট্যান্ড কলার শার্ট ও টিউনিক।

ফ্লানেল কালেকশনে ছেলে ও মেয়েদের শার্ট ৯৯০ টাকায় এবং মেয়েদের টিউনিক ১১৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

আজকের পত্রিকা/সিফাত