বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীকী।

দিনাজপুরের ফুলবাড়ীতে গত শনিবার সন্ধ্যা ৭টায় স্থানীয় দলীয় কার্যালয়ে উপজেলার ৭টি ইউনিয়নের আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

প্রতিটি ইউনিয়নে ৬৯ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী এই কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

গত ৯ সেপ্টেম্বর থেকে শুরু করে মাসব্যাপী কমিটির কার্যক্রম চলে, পরে যাচাই বাছাই শেষে গত ১২ অক্টোবর শনিবার সন্ধা ৭টায় প্রতিটি ইউনিয়নের সভাপতি সাধারাণ সম্পাদক এর মতামতের ভিত্তিতে স্থানীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রতিটি ইউনিয়নে ৬৯ সদস্য বিশিষ্ট, ৩ বছর মেয়াদী পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

কমিটিতে ১নং এলুয়ারী ইউনিয়নে আবু তাহের সভাপতি, সালাম পরামানিক সাধারন সম্পাদক, ২নং আলাদীপুর ইউনিয়নে হাসান মাস্টার সভাপতি,শ্যামল চন্দ্র সাধারাণ সম্পাদক, ৩নং কাজিহাল ইউনিয়নে তোবারক হোসেন সভাপতি,আমিনুল ইসলাম সাধারণ সম্পাদক, ৪নং বেতদিঘি ইউনিয়নে সারোয়ার আলম সভাপতি, আতিকুর ইসলাম সাধারান সম্পাদক, ৫নং খয়েরবাড়ী ইউনিয়নে এনামুল হক সভপতি,গোষ্ট মোহন চৌধুরী সাধারণ সম্পাদক,৬নং দৌলতপুর ইউনিয়নে আব্দুস সালাম সভাপতি,নজরুল ইসলাম সাধারণ সম্পাদক ও ৭নং শিবনগর ইউনিয়নে জহুরুল ইসলাম সভাপতি,হাসান মন্ডল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শাহ্ আব্দুল কুদ্দুষ, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ,সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মিল্টন,দপ্তর সম্পাদক এনামুল হক,কার্যনির্বাহী সদস্য ও সাবেক ছাত্রনেতা সৈয়দ হাসান মেহেদী রুবেল, কার্যনির্বাহী সদস্য ও সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান মিজানসহ অন্যান্য দলীয় নেতৃবৃন্দ।

মেহেদী হাসান উজ্জল/ফুলবাড়ী