ফ্রি সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত ৪২জন নারীর মাঝে সনদপত্র ও উপকরণ বিতরণ করা হয়।

দিনাজপুরের ফুলবাড়ীতে ব্রাক ও সিঙ্গারের যৌথ উদ্যোগে অবলম্বন প্রকল্পের আওতায় ফ্রি সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত ৪২জন নারীর মাঝে সনদপত্র ও উপকরণ বিতরণ করা হয়েছে।

২১ মার্চ বৃহস্পতিবার সকালে স্থানীয় আদর্শ কলেজ পাড়াস্থ অবলম্বন প্রকল্প কার্যালয়ে আয়োজিত সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রগতি দিনাজপুর-২ এর আঞ্চলিক ব্যবস্থাপক সবুজ সাহা’র সভাপতিত্বে ও ব্রাক হেড অফিস প্রতিনিধি ফিল্ড কো অডিনেটর মো. শাহিনুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মহিলা কাউন্সিলর মোছা. রোকেয়া বেগম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবনগর ইউপি চেয়ারম্যান মো. মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল, ফুলবাড়ী শহিদ স্মৃতি আদর্শ কলেজের প্রদর্শক আসাদুজ্জামান বাচ্চু, নারী নেত্রী প্রভাষক মোছা. আক্তারুন নেছা, সিঙ্গারের জেলা ব্যবস্থাপক মো. নূর এ আলম সওদাগর, ব্রাকের এলাকা ব্যবস্থাপক (দাবি) মো. আব্দুর রাজ্জাক, দক্ষতা উন্নয়ন কর্র্মসূচির প্রজেক্ট অফিসার রুবেল রানা, পিওসিইপি মিনহাজুল হায়াত, হিসাব ব্যবস্থাপক বেলায়েত হোসেন, অবসরপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা মজিবুর রহমান, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স ও সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ প্রমুখ।

শেষে সেলাই প্রশিক্ষণের ১ম ও ২য় ব্যাচের কোর্স সম্পন্নকারী ৪২জন নারীর হাতে সনদপত্র ও সেলাই উপকরণ তুলে দেন অনুষ্ঠানের অতিথিদ্বয়।

আজকের পত্রিকা/ওয়াহিদুল ইসলাম ফুলবাড়ী, দিনাজপুর