“নিরাপদ মানসম্মত পণ্য” শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে ১৫ মার্চ শুক্রবার দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে দিবসটি পালনের জন্য সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা পৌর শহরে বের করা হয়।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে “নিরাপদ মানসম্মত পণ্য” শীর্ষক অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা. মাজনুন্নাহার মায়া, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ নাসিম হাবিব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা মো. শমশের আলী মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম, উপজেলা একাডেমিক সুপার ভাইজার শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক জগদীশ মহন্ত, ফুলবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ ও নির্বাহী কর্মকর্তার দপ্তরের কর্মচারি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

শেষে ভোক্তা অধিকার সংরক্ষণে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের ভূমিকা শীর্ষক রচনা প্রতিযোগিতায় বিজয়ী সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মোফতাহিম হাসান প্রথম, রামেশ্বরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের অমিত চন্দ্র রায় দ্বিতীয় এবং রাজারামপুর এসইউ উচ্চ বিদ্যালয়ের কুমারী লতা রাণী রায় তৃতীয় স্থান অধিকার করায় তাদেরকে সংবর্ধনা জ্ঞাপনসহ সম্মাননা স্মারক ও অর্থের চেক প্রদান করা হয়।

আজকের পত্রিকা/ওয়াহিদুল ইসলাম/ফুলবাড়ী,দিনাজপুর