জিতলেই ফাইনাল-এমন এক সমীকরণে মাঠে নামা পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল রাজশাহী রয়্যাল এবং খুলনা টাইগার্স এর মধ্যকার খেলায়,রাজশাহীর চরম ব্যাটিং বিপর্যয়ে ২৭  রানের জয়ে ফাইনালে খুলনা। যদিও ফাইনালে যাওয়ার লক্ষে আরও একটি সুযোগ থাকছে রাজশাহীর সামনে।

প্লে-অফের গুরুত্বপূর্ণ লড়াইয়েও খুলনার হয়ে দারুণ এক ইনিংস বেরিয়ে আসে নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে। তার হার না মানা হাফসেঞ্চুরিতে ভর করেই রাজশাহী রয়্যালসের বিপক্ষে ৩ উইকেটে ১৫৮ রানের চ্যালেঞ্জিং পুঁজি পায় খুলনা টাইগার্স।

জবাব ব্যাট করতে নেমে পাকিস্তানের তারকা ফাস্ট বোলার আমিরের সামনে যেন দাঁড়াতেই পারছিল না রাজশাহী রয়্যালস। আমিরের করা প্রথম ওভারেই প্যাভিলিয়ানের পথে হাঁটা ধরেন এই টুর্নামেন্ট এর অন্যতম ধারাবাহিক খেলোয়াড় লিটন দাস। ক্রিজে স্থায়িত্ব বাড়াতে পারেনি পারেনি আফিফ,কাপালি কিংবা রাসেল কেউই। স্কোর বোর্ডে ৩৩ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে দিশেহারা রাজশাহীকে কিছুটা আশার আলো দেখান অনপ্রান্তে দাড়িয়ে থাকা শোয়েব মালিক। তবে সতীর্থদের আশা যাওয়ার মিছিলে আর জয় নিয়ে মাঠ ছাড়া হয়নি তার। সব উইকেট হারিয়ে ১৩১  রানে থামে রাজশাহীর ইনিংস।

রাজশাহীর হয়ে দুর্দান্ত এক ইনিংস খেলা মালিক করেন, ৫০ বলে থেকে ৮০ রান। অন্যদিকে খুলনার হয়ে আজকের দিনে সব থেকে সফল বোলার মোহাম্মদ আমির, মাত্র ১৭ রান দিয়ে তুলে নেন ৬ উইকেট।