আপনার প্রেমী কতোটা রোমান্টিক? ছবি: সংগৃহীত

আপনার প্রেমী কতোটা রোমান্টিক? আপনার প্রতি তার ব্যবহার কেমন? আপনার রাশিচক্রের মতে-

মেষ

এই রাশিচক্রের মানুষেরা খুব উদ্যমী ও উৎসাহী। তারা ভালোবাসা ধরে রাখতে জানে। সব সময় চেষ্টা করে তার সঙ্গীকে চমকে দিতে। মেষরাশির কারোর সাথে সম্পর্কে জড়ালে আপনি অপরিকল্পিত ট্যুর, অপ্রত্যাশিত উপহার পেতে পারেন।

বৃষ

এই রাশির প্রেমীরা খুবই স্নেহপূর্ণ। তাদের ব্যবহারও অন্যদের থেকে ভিন্ন। সমস্যা সমাধানের দুর্দান্ত দক্ষতা তাদের আছে। সঙ্গীকে কোনো প্রকার উপদেশ দেয়ার আগে তারা নিজেই অনেকবার চিন্তা করেন।

মিথুন

যোগাযোগ দক্ষতা মিথুন রাশির সবচেয়ে বড় গুন। যখন সম্পর্ক থাকে, তারা প্রতিদিন তাদের সঙ্গীর সাথে যোগাযোগ নিশ্চিত করে এবং আসলে তারা বিরক্ত না করে ঘন্টা ধরে কথা বলতে পারে।

কর্কট

এই রাশির মানুষ কিছুটা আবেগি। আর প্রেমী হিসেবে বেশ সহানুভূতিশীল। আপনার যেকোনো সমস্যায় সবার আগে তাকেই পাশে পাবেন।

প্রেমী হিসেবে সিংহ রাশির মানুষরা খুবই অনুগত। ছবি: সংগৃহীত

সিংহ

সিংহ রাশির মানুষ আশাবাদী প্রকৃতির। প্রেমী হিসেবে তারা খুবই অনুগত। তারা তাদের আশেপাশের পরিবেশ সব সময় ইতিবাচক রাখার চেষ্টা করে।

কন্যা

কন্যা রাশির প্রেমীরা সঙ্গীর জন্য সব সময় নিবেদিতপ্রাণ। তারা খুবই যত্নশীল। সঙ্গীর জন্য কিছু করতে পিছপা হবে না। তারা সম্পর্কের স্থিতিশীলতা রক্ষা করতে চেষ্টা করে।

তুলা

তারা তাদের জীবনে সাদৃশ্য, ভারসাম্য এবং সমতা বজায় রাখতে চায়। সঙ্গীকে কোনো দিনই উপেক্ষা করে চলে না। বন্ধু কিংবা পরিবারের সাথেও এমন না। তারা কোনো একটি বিষয়ে অতিরিক্ত যুক্তি তর্ক পছন্দ করে না।

বৃশ্চিক

বৃশ্চিকরা কামুক প্রকৃতির। তারা তাদের অংশীদারের সাথে ঘনিষ্ঠ হওয়ার উপায়গুলি সন্ধান করে এবং তাদের যৌন কল্পনার সাথে তাদের  সঙ্গীদের অবাক করতে পারে।

ধনু রাশির মানুষরা প্রেমে রোমাঞ্চকর ও দুঃসাহসিক কাজ করতে পছন্দ করে। ছবি: সংগৃহীত

ধনু

এরা স্বাধীনচেতা। প্রেমে তারা রোমাঞ্চকর ও দুঃসাহসিক কাজ করতে পছন্দ করে। তারা সবসময় নতুন কিছু করার চেষ্টা করে এবং তাদের সম্পর্ককে উত্তেজনাপূর্ণ রাখতে সহায়তা করে।

মকর

প্রেমের ক্ষেত্রে তারা খুবই অনুগত। তারা তাদের প্রেমিক বুঝতে এবং সম্পর্ক কাজ করার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করে।

কুম্ভ

এরা অতি মাত্রায় সৎ। মনে যা আছে তারা তাই প্রকাশ করে থাকে। সঙ্গীকে যথেষ্ট বিশ্বাস করে।

মীন

মীন রাশির মানুষ খুবই সহানুভূতিশীল এবং উদার। সঙ্গীর চাহিদাকে সব সময় প্রাধান্য দিয়ে থাকে। তারা রোমান্টিক ও বিনয়ী প্রকৃতির।

আজকের পত্রিকা/রিয়া