আটক ইউপি মেম্বার

কুমিল্লার চান্দিনায় প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা আদায়ের অভিযোগে আনোয়ার হোসেন নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

 ২২ মে বুধবার দিনগত রাতে অভিযান চালিয়ে চান্দিনা পশ্চিম বাজার এলাকা থেকে তাকে আটক করে চান্দিনা থানা পুলিশ। আটক আনোয়ার চান্দিনা উপজেলার দোবারিয়া গ্রামের আলী আকবর এর ছেলে এবং বাড়েরা ইউনিয়ন পরিষদের বর্তমান ওয়ার্ড সদস্য।

ভুক্তভোগীদের অভিযোগ, একই গ্রামের এক কলেজপড়ুয়া প্রেমিক যুবকের সাথে পূর্ব শত্রুতার জের ধরে গত বছরের ১০ অক্টোবর রাতে তাকে বাড়ি থেকে ডেকে এনে এবং একই কৌশলে স্কুলপড়ুয়া প্রেমিকাকে ডেকে এনে উভয়কে নগ্ন করে ভিডিও ধারণ করে ওই ইউপি সদস্য আনোয়ারসহ সাতজন। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবে হুমকি দিয়ে পরদিন তাদের উভয়ের পরিবারের কাছ থেকে ৮০ হাজার টাকা চাঁদা নেয় ওই ইউপি সদস্য।

বিষয়টি দীর্ঘদিন ধামাচাপা পড়ে থাকার পর সম্প্রতি আবারও ওই দুই পরিবারের কাছে চাঁদা দাবি করে তারা। তাদেরকে চাঁদা না দেওয়ায় ভিডিওটি ছড়াতে শুরু করে চক্রটি।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, ধারণকৃত ওই ভিডিওসহ ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে পর্নোগ্রাফি আইনে ওই ওয়ার্ড মেম্বারসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের পত্রিকা/এমএআরএস