ভালোবাসা। প্রতীকী ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রেমিকার বিয়ে হওয়ার কথা শুনে আল আমিন মিয়া (২৩) নামে এক প্রেমিক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত আল আমিন মিয়া উপজেলার চলবলা ইউনিয়নের মদনপুর গ্রামের আলাউদ্দিন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আল আমিন মিয়া বিদেশ থাকা অবস্থায় তার একই গ্রামের একটি মেয়ের সাথে প্রেম নিবেদন চলছিল। মালয়েশিয়া থেকে আল আমিন এসেছেন ওই মেয়েকে বিয়ে করতে। কিন্তু মেয়ের পরিবার রাজি ছিল না।

সোমবার (২৪ জুন) রাতে মেয়ের বাবা-মা তাদেও মেয়েকে অন্যত্র বিয়ে দেয়। এতে মানসিকভাবে ভেঙে পড়ে আল আমিন। এরই জের ধরে মঙ্গলবার (২৫ জুন) দুপুর সকালে বাড়ির পাশের একটি আম গাছে গলায় রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

পরে এলাকাবাসী তাঁর ঝুলন্তÍ লাশ দেখতে পেয়ে তার পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন এসে রশি কেটে মরদেহটি নামিয়ে কালীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরজু মোঃ সাজ্জাত ঘটনার নিশ্চিত করে জানান, প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় আল আমিন আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

জিন্নাতুল ইসলাম জিন্না/লালমনিরহাট