এই অ্যাপসটি বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার মালিকানাধীন জানালে বিস্মিত হন সালমান। ছবি: সংগৃহীত

বিয়ে করার পরও কারো ডেটিং অ্যাপ লাগতে পারে, এ যেন বিস্ময়কর তথ্য বলিউড সুপারস্টার সালমান খানের কাছে। সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পেতে যাওয়া চলচ্চিত্র ‘নোটবুক’ নিয়ে এক অনুষ্ঠানে কথা বলার সময় গণমাধ্যমে এমন বিস্ময় প্রকাশ করেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত এ তারকা।

অনুষ্ঠানে মূলত ডিজিটাল সময়েও নোটবুক কতটা প্রয়োজনীয়, এসব নিয়েই কথা বলছিলেন সালমান। তিনি বলছিলেন, বাজারে অনেক ডেটিং অ্যাপস থাকলেও নোটবুকের বিকল্প হয় না। তার এমন কথার জের ধরে এক গণমাধ্যমকর্মী জানতে চান, সদ্য চালুকৃত নতুন ডেটিং অ্যাপস ‘বাম্বল’ সম্পর্কে তিনি ভাবছেন। উত্তরে সালমান জানতে চান, এই অ্যাপসটি কে খুলেছে? অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা এই অ্যাপসটি বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার মালিকানাধীন জানালে বিস্মিত হন সালমান। অবাক হয়ে তিনি জানতে চান- ‘প্রিয়াঙ্কা তো বিয়ে করে ফেলেছেন, এখন আবার ডেটিং অ্যাপ দিয়ে কী করবেন?’ সালমানের এমন জবাবে অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে হাসির রোল পড়ে যায়।

উল্লেখ্য, সালমানের নতুন ছবি ‘ভারত’- এ কাজ করার কথা থাকলেও শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা আর অংশ নেননি। জানা যায়, শুটিং শুরু হওয়ার মাত্র কয়েক দিন আগে তিনি প্রযোজনা সংস্থাকে জানিয়ে দেন, বিয়ের কারণে তিনি কাজটি করতে পারবেন না। অনেকটা বাধ্য হয়েই ওই সিনেমায় প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনাকে জায়গা দিয়েছিলেন সালমান।

এদিকে সালমানের খান ফিল্মস’র নতুন প্রযোজনা ‘নোটবুক’ সিনেমাতে দুটি নতুন মুখ প্রাণুতন বেহেল ও জহীর ইকবাল অভিষিক্ত হতে যাচ্ছেন। তবে সালমান ভক্তের জন্য চমক হলো ‘নোটবুক’-এ একটি গান গেয়েছেন বলিউড ভাইজান। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ইতোমধ্যেই রোমান্টিক ওই গানের ভিডিও শেয়ার করেছেন তিনি।

আজকের পত্রিকা/সিফাত