শাকিব খান একসাথে চারটি ছবির প্রযোজনায় নামছেন। ছবি: সংগৃহীত

শাকিব খান একসাথে চারটি ছবি প্রযোজনায় নামছেন। ছবিগুলো নির্মিত হবে তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানার থেকে। ২৩ জুন রবিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)- এর জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে অনুষ্ঠিত হয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। এতে হিমেল আশরাফ ছাড়া বাকি তিন পরিচালক উপস্থিত ছিলেন।

সিনেমা চারটি হলো বীর, ফাইটার, পাসওয়ার্ড টু ও প্রিয়তমা। ছবিগুলো পরিচালনা করবেন যথাক্রমে কাজী হায়াৎ, বদিউল আলম খোকন, মালেক আফসারি ও হিমেল আশরাফ।

এ সময় শাকিব খান বলেন, ‘সিনেমার সুসময়ে এসে দুঃসময়ে চলে যাব তা তো হয় না। আমি সিনেমার এই খারাপ সময়ে পাশে থাকতে চাই। আমি দেশের সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা পাল্টে দিতে চাই। যেনো বিদেশে গিয়ে আমার দেশের সিনেমা নিয়ে গর্ব করতে পারি।’

তিনি আরও বলেন, ‘আমি পারতাম, এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ঘরোয়াভাবে করতে। কিন্তু করিনি। কারণ আমি চাই, আমার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান দেখে আরও অনেকে অনুপ্রাণিত হোক। সিনেমা নির্মাণে আসুক।‘

এর আগে শাকিব খান হিরো দ্য সুপারস্টার ও পাসওয়ার্ড ছবি প্রযোজনা করেছেন। প্রথম ছবির পরিচালক ছিলেন বদিউল আলম খোকন আর দ্বিতীয় ছবির পরিচালক ছিলেন মালেক আফসারী। ছবি দুটি ব্যবসা সফল হয়।

আজকের পত্রিকা/রিয়া