২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে বিয়ে করছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। সৃজিতের এক ঘনিষ্ঠ বন্ধুর বরাতে এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

প্রথমে এই বিয়ের খবর অস্বীকার করলেও এবার সৃজিত ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে জানিয়েছে, প্রপার ভ্যানু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে। তা হলে বিয়ে করার পরবর্তী সুযোগ হবে জুন মাসে। কারণ, সিনেমার কাজে ব্যস্ত আছি।

মিথিলার সঙ্গে বিয়ের খবর প্রসঙ্গে এই পরিচালক আরও জানিয়েছে, কোথাও এখনও বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি। কিন্তু, অনেক জায়গাতেই তা আপনা আপনি লেখা হয়ে যাচ্ছে। এর পর যদি, আমার বিয়ের কার্ড ছাপিয়ে আমাকেই পাঠিয়ে দেওয়া হয় তা হলেও আমি অবাক হব না। এখনই বিয়ের দিন সুনিশ্চিত করতে পারছি না। তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা।

বিয়ে প্রসঙ্গে সৃজিত আরও জানিয়েছেন, ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ এ সময় ছবির কাজ কম থাকে।

জানা গেছে, গেল ১৫ নভেম্বর ঢাকায় এসেছিলেন সৃজিত। এসময় সৃজিত মিথিলাকে গুলশান আড়ংয়ে ও যমুনা ফিউচার পার্কে একসঙ্গে শপিংও করতে দেখা গেছে।

এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছে সৃজিত-মিথিলার। এর আগে কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে একসঙ্গে দেখা গিয়েছিল দু’জনকে।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।