বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা ও সাহসিকতায় আমি মুগ্ধ – এমনটি বললেন কলকাতার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা সাহা। বাংলাদেশের প্রধানমন্ত্রীকে নিয়ে নিজের মুগ্ধতার কথা নিজের ফেসবুক অ্যাকাউন্টে জানান এ তরুণী অভিনেত্রী।

শ্বেতা বলেন, মমতা পিসির পরে যদি কোন রাজনৈতিক ব্যক্তিত্বকে পছন্দ করে থাকি তিনি হলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি যতোবার তাকে দেখি ততোবার মুগ্ধ হয়ে চেয়ে থাকি। আমার বাবাও তাকে এবং তার বাবা বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পছন্দ করতেন। বাবার মুখে বঙ্গবন্ধু ও তার পরিবারের গল্প শুনতাম।

শ্বেতা আরো বলেন, প্রথমবার রোহিঙ্গা সংকটে তিনি যে উদারতার পরিচয় দিয়েছেন তা আমাকে ও আমার পরিবারকে মুগ্ধ করেছে। কিন্তু বাংলাদেশের জন্য রোহিঙ্গা সম্প্রদায় হুমকি স্বরূপ।

শ্বেতা রোহিঙ্গা সংকট নিয়ে বলেন, আমি আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সচেতন নেতৃত্বের মাধ্যমে ও মমতা পিসির সহযোগীতায় এ সংকট দূর করতে পারবেন।

দুর্নীতির বিষয়ে প্রধানমন্ত্রীর নেয়া কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে শ্বেতা বলেন, তিনি বর্তমানে দুর্নীতি দমনের বিষয়ে যে ব্যবস্থা নিয়েছেন তা বিশ্বদরবারে প্রশংসিত হয়েছে। তাকে আমার মা বলে ডাকতে ইচ্ছে হয়।

উল্লেখ্য, শ্বেতা তৃণমূল কংগ্রেসের রাজনীতির সাথে যুক্ত আছেন। মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে প্রার্থী হবার সম্ভাবনা রয়েছে তার।