সাবেক বিমানমন্ত্রী বক্তব্য রাখছেন।

সাবেক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ এ কে এম শাহজাহান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছেন। যা বাংলাদেশের রাজনীতির ইতিহাসে নজিরবিহীন ঘটনা।

চলমান দুর্নীতিবিরোধী অভিযান কোনো ব্যক্তি, গোষ্ঠী বা দলের বিরুদ্ধে নয়। এটি অপরাধী এবং দুর্নীতির বিরুদ্ধে একটি অভিযান। প্রধানমন্ত্রী সন্ত্রাস, জঙ্গীবাদ, দূর্নীতিকে ছাড় দিবেন না। যারা অবৈধ পথে গাড়ী-বাড়ীর মালিক হয়েছেন তারা সাবধান হয়ে যান। দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করেন। এখান থেকে বিপদগামী দলীয় নেতা কর্মীদের জন্য বার্তা রয়েছে।

শুক্রবার লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শাহজাহান কামাল বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা নিন্দা ও গভীর শোক জানিয়ে বলেন, সন্ত্রাসের বিরুদ্ধে প্রধানমন্ত্রী জিরো টলারেন্স, যা লক্ষ্মীপুরসহ দেশবাসী সমর্থন জানিয়েছে। এই হত্যাকা- কে কেন্দ্র করে রাজনৈতিক শক্তি যাতে দেশের গণতন্ত্র স্থিতিশীলতা নিয়ে ষড়যন্ত্র করতে না পারে। আবরার হত্যার বিচারের প্রক্রিয়ায় সরকার ও আওয়ামীলীগ সচেতনভাবেই দায়িত্ব পালন করেছে। আবরার হত্যাকাণ্ডে দোষীদের শাস্তি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থান নিয়েছেন।

এসময় লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও ইউপি সদস্য খোরশেদ আলম মিরন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিজন বিহারী ঘোষের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কৃিিষ বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ বায়েজীদ ভূঁইয়া, ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেদ বাদল প্রমুখ।

নির্বাচনে ভোটের মাধ্যমে ১নং ওয়ার্ডে সভাপতি সোহাগ ও সাধারণ সম্পাদক মো: বাবুল হোসেন, ২নং ওয়ার্ডে সভাপতি নুর মোহাম্মদ ও সাধারণ সম্পাদক নুর আলম ভূঁইয়া, ৩নং ওয়ার্ডে মো: ওসমান রুবেল, ৪নং ওয়ার্ডে সভাপতি বাসার প্রভাষক ও সাধারণ সম্পাদক মো:ফারুক, ৫নং ওয়ার্ডে নিজাম পন্ডিত, ৬নং ওয়ার্ডে মো: মানিক ও হেলাল হাওলাদার, ৭নং ওয়ার্ডে মো:ওসমান ও শাহজান মাঝি, ৮নং ওয়ার্ডে মো: নজির ও আলমগীর হোসেন রকি, ৯নং ওয়ার্ডে মো: করিম ও মনির হাওলাদার নির্বাচিত হয়েছেন।

মো: সোহেল রানা/লক্ষ্মীপুর