চরফ্যাশন চেয়ারম্যানবাজার অধ্যক্ষ নজরুল ইসলাম ইসলাম কলেজ মাঠে ফুটবল টূর্ণামেন্টে ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ করেন এমপি জ্যাকব।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার দেশকে অর্থনৈতিক বিপ্লবে পরিণত করেছে।

বাংলাদেশের অর্থনৈতিক এ অগ্রযাত্রা এগিয়ে নিতে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। অর্থনৈতিক অগ্রগতি অর্জনের ক্ষেত্রে বিশ্বে বাংলাদেশের অবস্থান ৩০তম। দক্ষিণ এশিয়ায় ভারতের পরেই দ্বিতীয় বৃহত্তম অর্থনীতি সয়ং সম্পন্ন দেশ এখন বাংলাদেশের।

সোমবার বিকাল সাড়ে ৫ টায় ভোলার চরফ্যাশন উপজেলা অধ্যক্ষ নজরুল ইসলাম ফুটবল টূর্ণান্টে পুরস্কার বিতরণ সভায় সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, ফুটবল একটি জনপ্রিয় খেলা। আমার পিতা মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের নামে যারা টূর্ণান্টে লীগ চেড়েছেন। আমি তাদেরকে ধন্যবাদ জানাই। পরে তিনি চেয়ারম্যান বাজার ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ায় তাদেরকে পুরস্কার প্রদান করেন।

এই সময উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, কুকরী মুকরীর ইউপির চেয়ারম্যান আবুল হাসেম মহাজন ও চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষী প্রমুখ উপস্থিত ছিলেন।

আমির হোসেন/চরফ্যাশন