জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বক্তব্য রাখছেন।

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বিজয়ার শুভেচ্ছা জানিয়ে বলেছেন, শেখ হাসিনা সরকার গঠন করলে মা লক্ষ্মী আসেন আর অন্যান্যরা সরকার গঠন করলে সেই সরকার হয় লক্ষী ছাড়া।

হিন্দু ধর্মবলম্বীদের প্রাণের উৎসব শারদীয় দুর্গাপুজা শেষে লক্ষ্মী পূজা অনুষ্ঠিত হয়। আর আমাদের সবার ঘরে যেন লক্ষ্মী আসে সেই জন্য আমরা লক্ষ্মী পুজা করে থাকি। কিন্তু লক্ষ্মীর আশায় শুধু লক্ষ্মী পুজা করলেই চলবে না বরং আমাদের সৎ ও নিষ্ঠার সাথে পরিশ্রমও করতে হবে। তবেই প্রকৃত পক্ষে মা লক্ষ্মীর দেখা মিলবে।

১৩ অক্টোবর রবিবার রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নে মরিচা সার্বজনীন শ্রীশ্রী লক্ষ্মীপূজা কমিটির আয়োজনে মরিচা সার্বজনীন শ্রীশ্রী লক্ষ্মীপূজা উৎসব ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মরিচা লক্ষ্মীধাম এর সভাপতি বসন্ত কুমার দেব নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সবুজ বাংলা নিউজের উপদেষ্টা মো. শামিম ফিরোজ আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কামরুল হাসান জুয়েল, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দীপংকর রাহা বাপ্পী মরিচা ইউনিয়নের চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল সহ প্রমুখ।

-হাসান জুয়েল/বীরগঞ্জ