উৎসব মানেই আনন্দ। আর এই আনন্দকে আরো বাড়িয়ে তোলে উৎসব আমেজের নতুন পোশাক। আসন্ন পূজাকে সামনে রেখে গ্রামীণইউনিক্লো নিয়ে এসেছে পূজা কালেকশন। পোশাকে উৎসবের আমেজ, রুচিশীল বৈচিত্র্য, সাথে আরামদায়ক ব্যবহার – মূলত এসব বিষয়কে প্রাধান্য দিয়েই এবারের পূজাকালেকশনের আয়োজন করেছে জাপানের এই ব্র্যান্ডটি।
এই কালেকশনে মেয়েদের জন্য রয়েছে আকর্ষণীয় নতুন ডিজাইনের সব কামিজ, টপস্, টিউনিক ও পালাজ্জো। এছাড়াও মেয়েদের জন্য রয়েছে – ডেনিম পালাজ্জো, জিনস্, শার্ট, লেগিংস্সহআরোনানাবিধ পোশাক। ছেলেদের জন্য পূজা কালেকশনে রয়েছে আকর্ষণীয় রং এবং ডিজাইনের বিজনেসশার্ট,প্রিন্টেড শার্ট, পোলোশার্ট,চিনোপ্যান্টস, জিনস্,টিশার্ট, ট্যাংক টপস্, বক্সার ব্রিফস্সহ আরো বিভিন্ন আইটেম।

ছেলেদের এসকলআইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ২৬৯০ টাকায় একযোগে গ্রামীণইউনিক্লোর বসুন্ধরাসিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডিসাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁওতালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুররিং রোড, ধানমন্ডি মেট্রোশপিংমল, যাত্রাবাড়িশহীদ ফারুক রোড, ওয়ারীর‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডালিংক রোড, সাভারসিটি সেন্টার, নিউএলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুরবাজার রোডএবংনরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরেপাওয়াযাবে।

আরও জানতে ভিজিট করুন :www.grameenuniqlo.com/ , www.facebook.com/grameenuniqlo/ , www.instagram.com/grameenuniqlo/