মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

মিস্টিারের অফার পোস্টার। ছবি: মিনিস্টার

পুরানো টিভি-ফ্রিজ দিয়ে কম খরচে কিনতে পারেন নতুন পণ্য। ভাবছেন কীভাবে? বাংলাদেশের সনামধন্য কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড ক্রেতাদের কথা মাথায় রেখে নিয়ে এলো নতুন স্মার্ট অফার। আপনার ব্যবহারিত যে কোনো ব্রান্ডের টিভি অথবা ফ্রিজের বিনিময়ে কিনে নিতে পারেন একদম নতুন মিনিস্টারের আই প্রটেক্টিভ এলইডি টিভি অথবা মিনিস্টারের ফ্রিজ।

যে কোনো ব্রান্ডের পুরাতন CRT, LCD, LED টিভি জমা দিয়ে বুঝে নিন নাম্বার ওয়ান মিনিস্টারের আই প্রটেক্টিভ এলইডি টিভি,স্মার্ট টিভি। এছাড়া যে কোনো ব্রান্ডের ফ্রিজ জমা দিয়েও পেতে পারেন ব্রান্ড নিউ ভিটামিন প্রটেক্টিভ ফ্রিজ।

মিনিস্টারের টিভি আই প্রটেক্টিভ হওয়ায় চোখের ক্ষতি করে না। উন্নত মানের প্যানেল এবং সার্কিট ব্যবহার করা হয় মিনিস্টার এলইডি টিভিতে। চমৎকার ছবি ও শব্দ সাথে বিদ্যুৎ খরচ খুবই কম। সম্পূর্ণ এইচডি সিস্টেম এবং বজ্রপাতে প্যানেল নষ্ট হয় না। ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৭ বছরের সার্ভিস ওয়ারেন্টি রয়েছে এই এলইডি টিভিতে।

মিনিস্টারের ফ্রিজ ৬৬% বিদ্যুৎ সাশ্রয়ী। বাংলাদেশে মিনিস্টারই প্রথম দিচ্ছে বিল্ট ইন ভোল্টেজ স্ট্যাবিলাইজার ফ্রিজ। তাই বিদ্যুৎ বিল অনেক কম। মিনিস্টার হাই-টেক পার্ক লি. কো¤পানির অত্যাধুনিক মানের আকর্ষনীয় বিভিন্ন মডেলের ফ্রিজ রয়েছে। যার ব্যবহারে বিদ্যুৎ বিল অন্যান্য ফ্রিজের তুলনায় অনেক কম। এছাড়াও গ্লাস ডোর, তাই সারা জীবনেও মরিচা ধরবে না। জার্মানীর PMDI & Polyol দ্বারা তৈরি তাই অধিক মান সম্পন্ন। মিনিস্টারের ফ্রিজে রয়েছে ১২ বছর কম্প্রেসার গ্যারান্টি।

এ আকর্ষণীয় অফার পেতে আজই জমা দিন আপনার পুরানো সচল টিভি অথবা ফ্রিজ এবং সল্প মুল্যে নগদ/কিস্তিতে পেয়ে যান মিনিস্টার ব্রান্ডের আই প্রটেক্টিভ এলইডি টিভি অথবা ভিটামিন প্রটেক্টিভ ফ্রিজ। পুরানো সচল টিভি অথবা ফ্রিজের মূল্য ডাউনপেমেন্ট হিসেবে রেখে বাকি মূল্য কিস্তিতে সহজে পরিশোধ করতে পারবেন।

আজকের পত্রিকা/এমইউ/সিফাত