সিসি ক্যামেরায় ধারণকৃত ছবি।

হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বিয়টি নিয়ে শহরজুড়ে আতঙ্ক বিরাজ করছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যার দিকে হবিগঞ্জ শহরের ৩নং পুল এলাকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সামনে।

তবে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনার পুরো দৃশ্যটি সিসি ক্যামেরায় রেকর্ড হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, তার ব্যবহৃত ১০০ সিসি’র ডিসকোভার মোটরসাইকেলটি নিচ তলার একটি ব্লকে রেখে দ্বিতীয় তলায় তিনি মাদকদ্রব্যের অফিসে কাজ করছিলেন। হঠাৎ এক জন যুবক এসে মোটর সাইকেলটির তালা ভাংতে শুরু করে। এসময় সিসি ক্যামেরায় দৃশ্যটি দেখে তিনি তার অফিসের স্টাফ মাহবুবকে মোটরসাইকেলটি দেখে আসতে পাঠান।

সিসি ক্যামেরায় ধারণকৃত ছবি

মাহবুবকে দেখেই ওই ছিনতাইকারী দ্রুত তাদের কোমরে থাকা পিস্তল বের করে মাহবুবের দিকে তাক করে। এসময় তাদের একজন মাহবুবের দিকে এগিয়ে যেতেই মাহবুব দৌড়ে গিয়ে আত্মরক্ষা করে। পরে ওই ছিনতাইকারী মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, ছিনতাইয়ের পুরো দৃশ্য সিসি ক্যামেরায় রেকর্ড আছে। ঘটনার পরপরই হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দুটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত জিয়াউর রহমান জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীকে সনাক্তের চেষ্টা চলছে। দ্রুতই তাকে আটক করে আইনের আওতায় আনা হবে।

আজকের পত্রিকা/ফয়ছল ইসলাম/হবিগঞ্জ