নিহত দুই দিনমুজুর

পিরোজপুরের ভান্ডারিয়ায় বিদ্যুতায়িত হয়ে দুই দিনমজুরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে (৫ ডিসেম্বর) লোহার রড দিয়ে একটি পুকুরের কচুরিপনা পরিষ্কারের সময় সেটি বিদ্যুত লাইনের সংস্পর্শে এসে বিদ্যুতায়িত হয়ে তারা মারা যায়।

নিহত আল আমীন (৪০) উপজেলার ইকড়ি গ্রামের হারুন অর রশিদ মাতুব্বরের ছেলে এবং ইব্রাহিম মাতুব্বর (৩৪) একই গ্রামের ফেরেজআলী মাতুব্বরের ছেলে।

উপজেলার ইকড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির জানান, আজ সকালে ইকড়ি গ্রামের মোস্তফা হাওলাদারের বাড়ির একটি পুকুরের কচুরিপনা পরিষ্কার করতেছিল আল আমীন ও ইব্রাহিম। এ সময় আল আমীনের হাতে থাকা একটি লোহার রড তাদের মাথার উপরে থাকা পল্লী বিদ্যুতের লাইনের সংস্পর্শে এসে সে বিদ্যুতায়িত হয়।

এ সময় আল আমীনকে বাঁচাতে গিয়ে ইব্রাহিমও বিদ্যুতায়িত হয়। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

মৃতদেহ দুইটির ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

শেখ রিয়াজ আহাম্মেদ নাহিদ/পিরোজপুর