মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক তরুণ নিহত ও আরো ৬ জন আহত হয়েছে।
শনিবার বিকেলে পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের বাওনবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত তরুণ আকাশ সরকার জয় (২০) উপজেলার হরিপুর ইউনিয়নের ধূলাউড়ি গ্রামের বাবলু রহমানের ছেলে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতরা হলেন, ধূলাউড়ি গ্রামের ইয়াছিন আলীর ছেলে শান্ত হোসেন (১৭), সাজেদুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৭), সাইদুল ইসলামের ছেলে মাহফুজ হোসেন (১৭), ইসমাইল হোসেনের ছেলে রনি হোসেন (১৮), ছাইকোলা গ্রামের কয়েস উদ্দিনের ছেলে ভ্যান চালক রফিজ উদ্দিন (৪৫) ও ভ্যানের আরোহী একই গ্রামের মৃত কুরবান আলীর ছেলে নিজাম উদ্দিন (৫০)।

আহতদের বরাত দিয়ে স্থানীয়রা জানান, শনিবার সকালে চাটমোহর থেকে মোটর সাইকেল নিয়ে শান্ত, আকাশ ও রনি নামের তিন তরুণ তাদের বন্ধুদের নিয়ে পার্শ্ববর্তী গুরুদাসপুর এলাকায় বিলশা এলাকায় চলনবিল দেখতে যায়। বিকেলে ফেরার পথে দ্রæত গতিতে তারা মোটরসাইকেল চালিয়ে আসছিল। পথিমধ্যে বাওনবাজার এলাকা যাত্রীবাহী একটি অটোভ্যানের সাথে দ্রæতগতির দু’টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে আহত হন ৭ জন। পরে তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় আকাশ সরকার জয় কে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত রনিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, আহতদের মধ্যে একজন মারা গেছে শুনেছি। তবে কেউ অভিযোগ দেয়নি।

শাহীন রহমান/পাবনা