ভারতের সাথে হারের পর বেশ নড়ে চড়ে বসেছে পাকিস্তান ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

ম্যাচ হারলেই বেশ ক্ষেপে উঠতে দেখা যায় পাকিস্তানের ভক্তদের। তার উপর ভারতের সাথে বিশ্বকাপ মঞ্চে হার, যা কিছুতেই মেনে নিতে পারছে না পাকিস্তানের ভক্তরা। বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে টানা সাতবারের দেখায় হারের পর নিজেদের দলের উপর যেন বিশ্বাস উঠে গেছে দেশটির ক্রিকেট ভক্তদের।

এবার এক পাগল সমর্থক ঘটালেন অদ্ভুত কাণ্ড। ভারতের কাছে হারের পর পাকিস্তানকে ক্রিকেট দলকে নিষিদ্ধের দাবি জানিয়ে আদালতে পিটিশন দাখিল করেছেন সেই ভক্ত। পাকিস্তানের গুজরানওয়ালা সিভিল কোর্টে এই পিটিশন দাখিল করেছেন তিনি। এছাড়াও ভারতের বিরুদ্ধে লজ্জাজনক হারের জন্য প্রধান নির্বাচক ইনজামাম উল হকসহ পুরো প্যানেলকে নিষিদ্ধের দাবি জানান।

এই পিটিশনের জবাবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তাদের তলব করেছেন পাঞ্জাবের গুজরানওয়ালা সিভিল কোর্ট, জিও নিউজের প্রতিবেদনে উঠে এসেছে এমনটাই। ভারতের বিপক্ষে হারের পর নড়েচড়ে বসেছে পিসিবিও। পাকিস্তানি সংবাদমাধ্যম জিইও নিউজের সূত্রমতে, বুধবার বোর্ড কর্মকর্তাদের নিয়ে জরুরি এক বৈঠকে বসতে চলেছে পিসিবি। ধারণা করা হচ্ছে, সেই বৈঠকে পাকিস্তান ক্রিকেটে খুব বড় ধরনের পরিবর্তন আনার সিদ্ধান্ত নেয়া হতে পারে।

আজকের পত্রিকা/এসএমএস/এমএইচএস