বলিউডের হিট মেশিন তিনি। বিভিন্ন সময় বিভিন্ন অবতারে তিনি পর্দায় হাজির হয়েছেন। কখনো ধুন্দুমার অ্যাকশন, কখনো সাদাসিধে যুবক আবার কখনো প্রেমে টালমাটাল প্রেমিক। যেমন চরিত্রেই অভিনয় করুন না কেন, কখনো তাকে নায়িকার গালে কিংবা ঠোঁটে চুমু খেতে দেখা যায়নি।

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে। হ্যাঁ তিনি বলিউড ভাইজান সালমান খান। পর্দায় অনেক নায়িকার সঙ্গে প্রেমে মজলেও কখনো তাকে চুমু খেতে দেখা যায় না। এমনকি খুব বেশি ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করেন না এই সুপারস্টার। কিন্তু কেন? দীর্ঘ দিন ধরেই এই রহস্য ঘুরে বেড়াচ্ছে বলিউড জুড়ে।

এবার রহস্যের কিনারা করলেন সালমান খানের ভাই আরবাজ খান। জানালেন সালমানের চুমু না খাওয়ার কারণ। আরবাজ বলেন, সালমান বাস্তব জীবনে এতো মেয়েকে চুমু খায় যে, পর্দায় চুমু খাওয়ার প্রয়োজনই পড়ে না।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে একসঙ্গে হাজির হন তিন ভাই আরবাজ খান, সালমান খান ও সোহেল খান। সেখানেই প্রশ্নকর্তা সালমানের কাছে জানতে চান তার চুমু না খাওয়ার কারণ। সালমানের জবাব দেওয়ার আগে প্রশ্ন কেড়ে নিয়ে উত্তর দিয়ে দেন আরবাজ। তার উত্তরে সবার মধ্যে হাসির রোল পড়ে যায়।

এদিকে সালমান খান ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘ভারত’-এর কাজে। আলি আব্বাস জাফরের পরিচালনায় এই সিনেমায় সালমান খানের সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।