মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফ্রান্স কিংবা সুইজারল্যান্ডের কোথাও যাচ্ছেন না সাকিব। ছবি:সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে দাপুটে জয়ের পর। আটদিনের বিরতি দিয়ে আগামী ২ জুলাই ভারতের বিপক্ষে হবে পরবর্তী ম্যাচ।

এ দীর্ঘ বিরতিকে যাতে নিজেদের মতো উপভোগ করতে পারেন দলের সদস্যরা, তাই এরই মধ্যে পাঁচদিনের ছুটি ঘোষণা করা হয়েছে সবার জন্য। অর্থাৎ আগামী ২৯ জুন পর্যন্ত দলের কোনো কার্যক্রম থাকছে না, পরবর্তী অনুশীলন শুরু হবে ৩০ জুন থেকে।

বিশ্বকাপ খেলতে যাওয়ার সময়ই স্ত্রী উম্মে শিশির আহমেদ ও কন্যা আলায়না হাসান অব্রিকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন সাকিব আল হাসান। কিছুদিন আগে ইংল্যান্ডে পৌঁছেছেন তার বাবা-মাও। কিন্তু টানা খেলার কারণে সে অর্থে পরিবারকে সময় দিতে পারছিলেন না বিশ্বসেরা এ অলরাউন্ডার। তাই তো পাঁচদিনের ছুটিতে ফ্রান্স ও সুইজারল্যান্ড যাওয়ার মনস্থির করে ফেলেছিলেন তিনি।

তবে শেষ খবর হলো ইংল্যান্ডের বাইরে যাওয়া হচ্ছে না সাকিব পরিবারের। মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফ্রান্স কিংবা সুইজারল্যান্ডের কোথাও যাচ্ছেন না সাকিব। বরং লন্ডনেই সময় কাটাবেন পরিবারের সঙ্গে। সাকিব গতকাল (সোমবার) খেলা শেষে সাউদাম্পটনে হোটেলে ফিরে সপরিবারে লন্ডন চলে গেছেন। সেখানেই থাকবেন ছুটির পাঁচদিন। ঘুরে বেড়াবেন শহরের দর্শনীয় স্থানগুলো।

আজকের পত্রিকা/এসএমএস