হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ও বানিয়াচং সার্কেল শেখ মোঃ সেলিম বক্তব্য রাখছে।

বানিয়াচং বড়বাজার ব্যবসাযী কল্যাণ সমিতির সাথে মতবিনিময়কালে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ও বানিয়াচং সার্কেল শেখ মোঃ সেলিম বলেছেন, প্রত্যেকে নিজ নিজ পরিবারের সদস্যদের ভাল রাখার চেষ্টা করতে হবে। তাহলেই আমাদের দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে।

তিনি আরও বলেন, ব্যবসায়ীরা দেশের অর্থনীতির মুল চাবিকাঠি। পুলিশ বাহিনী ব্যবসায়ীদের নিরাপত্তা দিতে সদা প্রস্তুত রয়েছে।

তিনি বলেন জনগণের নিরাপত্তা দেওয়াই পুলিশের দায়িত্ব। একসময় জনগণ পুলিশকে খোজতে হতো বর্তমানে পুলিশ জনগণের খোঁজে মানুষের দোরগোরায় পৌঁছে যাচ্ছে।

শেখ সেলিম আরও বলেন জনগণ পুলিশ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে সকল প্রকার অপরাধ নিমুল করা সম্ভব হবে। তিনি সমাজ থেকে অপরাধ নির্মুলের সকল কৃতিত্ব জনগণের বলে মন্তব্য করেন।

মাদক, দাঙ্গাসহ বিভিন্ন অপরাধীদের সম্পর্কে তিনি বলেন তারা যত শক্তিশালী হোকনা কেন কাউকে ছাড় দেয়া হবেনা।

পুলিশের সহায়তা নিতে বানিয়াচং থানার ডিউটি অফিসারের মোবাইল নাম্বারে কল দেয়ার জন্য উপজেলাবাসীকে অনুরোধ করেন। নাম্বারটি হলো ০১৭৩৩২৪১০৫১। এছাড়াও বড়বাজারের নিরাপত্তার জন্য বিভিনś পয়েন্টে সিসি টিভি লাগানোর জন্য ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতি তিনি অনুরোধ জানান।

বিশেষ অতিথির বক্তৃতায় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত বলেন, আমি হাওর এলাকার মানুষ। তাই হাওর এলাকার অপরাধমুলক কর্মকান্ড আমার জানা রয়েছে। ইতিমধ্যে বিশেষ অভিযানের মাধ্যমে ব্যাপকহারে বিভিনś ধরনের অপরাধীদের পাকরাও করা হয়েছে। তিনি সকল অপরাধ নির্মুলে সকলের সহযোগীতা কামনা করেন।

সোমবার এশার নামাজের পর স্থানীয় জননী কমিউনিটি সেন্টারে ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাľ জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও বানিয়াচং থানার এস আই আমিনুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যকস এর জয়েন্ট সেক্রেটারী সাংবাদিক এসএম সাইফুল ইসলাম সেলিম। সাংবাদিকদের পক্ষে বক্তৃতা রাখেন ভোরের কাগজ প্রতিনিধি জীবন আহমেদ লিটন।

ব্যবসায়ীদের পক্ষে বক্তৃতা করেন ব্যকস এর সহসভাপতি খালেদুর রহমান খালেদ, সাবেক সভাপতি আলহাľ হারুন মিয়া, বর্তমান সেক্রেটারী আঙ্গুর মিয়া, সাবেক সেক্রেটারী শাহ নেওয়াজ ফুল মিয়া, পূজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ দেব, ব্যবসায়ী আজিমুল হক স্বপন, ব্যকস এর কোষাধ্যক্ষ সাহিদুর রহমান, প্রচার সম্পাদক সাছুর রহমান শামু, উপদেষ্ঠা ডা. আবু তাহের প্রমুখ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা মুতিবুর রহমান ও গীতা পাঠ করেন ডা. জীবন চক্রবর্তী।
অনুষ্ঠানের বক্তারা বানিয়াচং উপজেলার আইন শৃংখলা স্বাভাবিক পর্যায়ে রাখায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামান্ত ও সকল পুলিশ অফিসার এবং সদস্যদের ভ‚য়সি প্রশংসা করেন এবং অপরাধ নিমুলে পুলিশকে সহায়তার প্রত্যয় ব্যক্ত করেন।

জীবন আহমেদ লিটন/বানিয়াচং