নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানাধীন চান্দেরচর পঞ্চগ্রাম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

১০ জুলাই বুধবার রাতে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষক নয়া মাউলী গ্রামের মৃত ছাত্তার মোল্যার ছেলে ছবেদ মোল্যাকে (২৬) আসামি করে মামলা দায়ের করেছেন।

ধর্ষকের শাস্তির দাবিতে ছাত্র-শিক্ষকসহ সবস্তরের মানুষ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

এদিকে ওই স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা ১১ জুলাই বৃহস্পতিবার নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

পুলিশ ও ওই ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, কালিয়া উপজেলার মাউলী ইউনিয়নের চাঁন্দেরপর পঞ্চগ্রাম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী প্রতিদিনের মতো বুধবার সকালে বাড়ি থেকে নিজ বিদ্যালয়ে যায়।

সকাল ১১টার দিকে বিদ্যালয়ের পাশ থেকে উপজেলার নয়া মাউলী গ্রামের মৃত ছাত্তার মোল্যার ছেলে ছবেদ মোল্যা (২৬) পূর্ব পরিচয়ের সূত্র ধরে তাকে ফুসলিয়ে বিদ্যালয়ের পাশের পাট ক্ষেতে নিয়ে মুখবেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়।

ভূক্তভোগী ওই স্কুল ছাত্রী স্কুলে এসে তার শিক্ষকদের জানালে শিক্ষকরা তার পরিবারকে খবর দেয়। তাৎক্ষণিকভাবে কালিয়া উপজেলাধীন নড়াগাতী থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির বলেন, ‘এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নয়া মাউলী গ্রামের মৃত ছাত্তার মোল্যার ছেলে ছবেদ মোল্যাকে (২৬) আসামি করে মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। আসামি ছবেদ মোল্যাকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

আজকের পাত্রিকা/আরকে