নৌকার পক্ষে প্রচারণা চালাচ্ছেন মদাপুরের চেয়ারম্যান আবুল কালাম

আগামী ১৮ জুন রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে নৌকা প্রতীক ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলামের পক্ষে প্রচারণা চালাচ্ছেন কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম।

শনিবার (১৫ জুন) তিনি মদাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে সাধারন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকা প্রতীকের প্রার্থী কাজী সাইফুল ইসলামের পক্ষে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এ সময় তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম।তিনি এবারও নৌকা প্রতীক নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।তিনি কালুখালী উপজেলার সর্বস্তরের জনগণের প্রার্থী।

বিগত ৫ বছর তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। এই উপজেলার সব উন্নয়নমূলক কর্মকান্ডের সঙ্গে তিনি জড়িত। এরই ধারাবাহিকতায় এই উপজেলার মানুষ এবং দল তাকে সমর্থন জানিয়েছে।কালুখালী উপজেলাবাসী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের প্রার্থী কাজী সাইফুল ইসলামকে বিপুল ভোটে নির্বাচিত করবে ইনশাআল্লাহ।

রাজিব সরদার/রাজবাড়ী