নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন নোবিপ্রবি বিজনেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি-২০২০ ঘোষণা করা হয়েছে।
২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ্ বিন ইসলাম নাদিম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আবু নাঈম।
বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের শ্রেণীকক্ষে ক্লাবটির  বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. এস. এম. মাহবুবুর রহমান এবং ক্লাবের সদ্য সাবেক সভাপতি মো. নকিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. নাজমুল হোসেন ও আলাউদ্দিন, যুগ্ম-সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান খান ও ফয়সাল, কোষাধ্যক্ষ মো. শামীম, সহ-কোষাধ্যক্ষ মো. আরাফাত রহমান সাগর, সাংগঠনিক সম্পাদক মো. সুজা উদ্দিন রনি,রিয়াজ হেসেন,মো. নুরুল আফসার, যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক সাইমান হোসেন সাকিব , সহ-যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক মোফতাসিম শাহরিয়ার।
এছাড়াও  প্রচার ও প্রকাশনা সম্পাদক উম্মে রুম্মান দিপা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এস জে আরাফাত, তথ্য বিষয়ক সম্পাদক তাহমিদ আহমেদ হিমেল, সহ-তথ্য বিষয়ক সম্পাদক অয়ন দাস গুপ্ত, সাংষ্কৃতিক সম্পাদক মো. মীর হোসেন , সহ-সাংস্কৃতিক সম্পাদক কাজী মাহমুদ আল-আমীন,ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল হাসান লিশু,সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক আরাফাতুল ইসলাম মবিন,নাবিদ আহসান,সমাজ কল্যাণ সম্পাদক সাদিয়া আফরিন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক খন্দকার আরাফাত রহমান আকাশ, জয়ন্তু ত্রিপুরা।
ক্লাবটি বিভিন্ন সময়ে ক্যাম্পাসে  শিক্ষার্থীদের জব ফেয়ার,ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিষয়ক সেমিনার ও কর্পোরেট  সংস্কৃতির সঙ্গে অভ্যস্ত করতে কাজ করে যাচ্ছে।
-এস আহমেদ ফাহিম/নোবিপ্রবি