তিন জমজ বোন।

ময়মনসিংহের ফুলপুরে বাড়ি থেকে একসাথে পনের বছর বয়সী যমজ তিন বোন রহস্যজনকভাবে ১৪ জুন শুক্রবার রাতে নিখোঁজ হলে ৩ দিনেও তাদের সন্ধান মেলেনি।

এ ঘটনায় নিখোঁজ ৩ কিশোরীর চাচা আবদুস সালাম ১৫ জুন শনিবার ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৪৪৯) করেছেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ও উপজেলার দক্ষিণ ভাইটকান্দি গ্রামের ধান ব্যবসায়ী আব্দুর রহমানের পনের বছর বয়সী এই তিন যমজ কন্যা চম্পা,রাজিয়া ও সুলতানা গত শুক্রবার রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দির নিজ বাড়ি থেকে হঠাৎ রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। পরে বহু খোঁজাখুঁজি করেও তাদের কোন সন্ধান না পেয়ে নিখোঁজ কিশোরীদের চাচা আবদুস সালাম শনিবার ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে নিখোঁজ কিশোরী তিন বোনের সন্ধান তিন দিনেও করতে না পেরে পরিবারের সদস্যদের হতাশা ও কান্নায় দিন কাটাচ্ছে। পরিবারের পক্ষ থেকে নিখোঁজ তিন বোনের সন্ধান পেলে ০১৭১৩৩৭৩৪৩৭ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে বলে স্থানীয়রা জানান।

ফুলপুর থানার সাব-ইন্সপেক্টর সুমন মিয়া এ সত্যতা নিশ্চিত করে জানান, ‘গত শুক্রবার রাতে দক্ষিণ ভাইটকান্দির নিজ বাড়ি থেকে হঠাৎ রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় যমজ তিন বোন। এ ঘটনায় শনিবার নিখোঁজ ৩ কিশোরীর চাচা আবদুস সালাম থানায় এসে একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজ ৩ বোনের কেউই মোবাইল ব্যবহার করতেন না। যে কারণে আমরা তাদের অবস্থানগত তথ্য নিশ্চিত করতে পারছি না। তবে তাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে বলে আরো জানান তিনি।’

আজকের পত্রিকা/আরবি/এমএআরএস