প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

সদ্য বিবাহিত প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস সুইজারল্যান্ডে চমৎকার সময় কাটিয়ে পাড়ি দিয়েছেন ক্যারিবিয়ান দ্বীপে। ডিসেম্বরে বিয়ের পর প্রায় দেড়মাস কেটে গেলেও, তাদের যেন ঘোরার পালা এখনও শেষ হচ্ছে না। মধুচন্দ্রিমার সময়টা দারুণ উপভোগ করছেন নবদম্পতি। আর তার প্রমাণ দিল নিকের শেয়ার করা একটি ভিডিও ৷ এতে হলুদ বিকিনি পরা অবস্থায় নিকের ক্যামেরায় বন্দি হলেন প্রিয়াঙ্কা।

ভিডিওতে দেখা গিয়েছে নীল সমুদ্রের সৈকতে দোলনায় দুলে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া ৷ আর সেই মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করলেন প্রিয়াঙ্কার স্বামী মার্কিন অভিনেতা ও সঙ্গীতশিল্পী নিক জোনাস ৷ আর ভালোবাসা মাখানো সেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন নিক ৷ সৈকতে প্রিয়াঙ্কার দোলনায় দোল খাওয়ার ভিডিও ফ্যান ক্লাবের সৌজন্যে আপাতত ভাইরাল নেটদুনিয়ায়।

ক্যারিবিয়ান দ্বীপে মধুচন্দ্রিমায় নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

এছাড়া নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন নিক। যেখানে হালকা হলুদ রঙের শুট পরে থাকতে দেখা যাচ্ছে নিককে। অন্যদিকে প্রিয়াঙ্কার পরনে ফ্লোরাল গাউন। সুইমিং পুলের পাশে প্রিয়াঙ্কাকে যখন নিক জোনাসকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, সেই ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন নেটিজেনরা। নিক ছবিটির সঙ্গে লিখেছেন, ‘মিস্টার ও মিসেস জোনাস।’ ইতোমধ্যে ছবিটি ১.৯ মিলিয়ন লাইক পেয়েছে।

গত ডিসেম্বরের ১ তারিখ খ্রিস্টান মতে প্রিয়াঙ্কা ও নিকের যোধপুরে বিয়ে হয়। পরের দিনই হিন্দু মতে বিয়েও হয়েছিল উমেদ প্যালেসে। তাদের তিনটি রিসেপশন অনুষ্ঠানও হয়েছে। প্রথমটি হয়েছে দিল্লিতে। সেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পরের দু’টি রিসেপশন মুম্বাইতে অনুষ্ঠিত হয়।

মধুচন্দ্রিমা কাটানোর পর কাজে মন দেবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। পরিচালক সোনালি বোসের সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে পড়বেন পিগি। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর বেশ কিছু অংশের শুটিং ইতোমধ্যেই শেষ করেছেন পরিচালক।

সূত্র: টাইমস নাও