ক্যান্সারে আক্রান্ত সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের জন্য নিউ ইয়র্কে বিশেষ কনসার্টের আয়োজন করা হয়েছে। ২০ ডিসেম্বর, উডসাইডের কুইন্স প্যালেসে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। স্থানীয় শিল্পীদের পাশাপাশি কনসার্টে অংশ নেবেন দেশের তারকা শিল্পীরাও। এখান থেকে প্রাপ্ত সমুদয় অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে নিজ ফেসবুক পেইজে লিখেছেন, কনসার্টের আয়োজক শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।

তিনি তার পেইজে আরো লিখেন, ‘আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনকারী এন্ড্রু কিশোর দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি আছেন। তার চিকিৎসা চালাতে প্রচুর পরিমাণে অর্থের প্রয়োজন।অনেকেই হয়তো বলবেন জীবনে এতো এতো গান করেছেন কী করলেন এতো অর্থ দিয়ে ? জীবনের সবকিছুর কী এতো হিসেব নিকেষ চলে । মানুষ অসুস্থ্য হয়ে পড়লে তখন বোঝা যায়। কতো আর অর্থ থাকে একজন শিল্পীর, কতো ? নিজের টাকা , চ্যানেলের টাকা, মাননীয় প্রধানমন্ত্রীর ১০লক্ষ টাকায় কতোদিন চলে এমন একটা অসুখের জন্য! যেখানে একটা কেমোথেরাপীর দাম ৯ লক্ষ টাকা। কীভাবে সম্ভব ? এই টাকা কী খুব বেশী তাঁর জন্য?…….

”ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা, উড়েছে পাখি পথ অচেনা, নীড়েরই ঠিকানা পাবে কিনা পাখি তা নিজেই জানেনা” আজ এই গানের মানুষটির পথ অচেনা, নীড়হারা হয়েছেন সুরের জগত হতে। তবে কঠিন দুরারোগ্য চিকিৎসার পিঞ্জর ভেঙে উড়ে আসবেন তাল লয়ের ডানায় ভর করে নিজ আসরে।

সেই দোয়া ও প্রার্থনা রইলো অফুরান, আমরা আছি আপনার আগমনে অপেক্ষমান।

এভাবেই তিনি তার লেখায় শিল্পীর প্রতি তার আবেগ তুলে ধরেছেন এবং সবার সহযোগিতা কামনা করেছেন। উল্লেখ্য যে, অনুষ্ঠানটি ঘিরে স্থানীয় শিল্পীদের মধ্যে ব্যাপক আগ্রহ রয়েছে। সবাই এটাকে বেশ গুরুত্বের সাথেই নিয়েছেন। এজন্য আলমগীর খান আলম সব শিল্পীদের নিয়ে একটি ম্যাসেঞ্জার গ্রুপ করেছেন যেখানে সবাই তাদের পছন্দের গানের তালিকা দিচ্ছেন অনুষ্ঠানে গাওয়ার জন্য। আগামী মঙ্গলবার রাখা হয়েছে রিহার্সাল।

অনুষ্ঠানে রথিন্দ্রনাথ রায়, বেবী নাজনীনের মতো তারকা শিল্পীরাও গান পরিবেশন করবেন। মূলতঃ দর্শক-স্রোতারা এন্ড্রু কিশোরের গাওয়া জনপ্রিয় গানগুলো শুনতে পারবেন এই অনুষ্ঠানে।