নারায়ণগঞ্জে ফটো সাংবাদিকের ওপর হামলা

নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিন ও অনলাইন নিউজ পোর্টাল সকাল এর নারায়ণগঞ্জ এর চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে লোহার রড ও লাঠি দিয়ে মারধরের অভিযোগ উঠেছে। ২১ অক্টোবর সোমবার সন্ধ্যায় শহরের ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

এ ব্যাপারে সাংবাদিক জামাল তালুকদার জানান, সোমবার সন্ধ্যায় অফিসে যাওয়ার পথে কুমুদিনী বাগান এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা আরজু, চুন্না, গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে আমাকে মারতে থাকে এবং এক পর্যায়ে আমার মাথায় আঘাত করে আহত করে। এ সময় আমার সাথে থাকা আমার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করেছে।

তিনি আরো জানান, মারধরের ঘটনাকালে ওই সময় আমার এবং আমার স্ত্রীর চিৎকারে আশে-পাশের লোকজন জড়ো হলে হামলাকারীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। মাদকের সাথে সংশ্লিষ্ট থাকায় বেশ কয়েকবার স্থানীয় দৈনিকগুলোতে সংবাদ প্রকাশ হয়, তারই জের ধরে আজকে তারা আমার উপর এ হামলা চালায় বলে তিনি জানায়।

এ ঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হামলাকারী আরজু রেজা (২৪), চুন্না (৪০) গাজী (২৫) সহ অজ্ঞাত আরো ১০/১৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সাংবাদিককে মারধর করার অভিযোগ আমরা পেয়েছি। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। খুব দ্রুত দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

-আব্দুল্লাহ আল মাসুদ/নারায়ণগঞ্জ