৫০ জন হতদরিদ্র উপকার ভোগীদের মাঝে বিনামূল্যে গরু বিতরণ করা হয়। ছবি: সংগৃহীত

ময়মনসিংহের নান্দাইল এরিয়া প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে পৌরসভার আল্ট্রা-পোর গ্রেজুয়েশন দলের ৫০ জন হতদরিদ্র উপকার ভোগীদের মাঝে বিনামূল্যে গরু বিতরণ করা হয়।

বুধবার (১২ জুন) দুপুরের দিকে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী সরকারী কলেজ মাঠে ৫০ জন হতদরিদ্র উপকার ভোগীদের মাঝে সংশ্লিষ্ট কর্ম এলাকার ওয়ার্ল্ড ভিশনের তালিকাভুক্ত শিশু ও তাদের পরিবারের আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি, মা ও শিশুর পুষ্টি নিশ্চিত করণ, শিশু সুরক্ষা,নিরাপত্তায় সচেনতা এবং জীবনমানের উন্নয়নের লক্ষ্যে গরু বিতরণ সম্পন্ন করা হয়।

নান্দাইল এরিয়া প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে ওই বিনামূল্যে গরু বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা নিবার্হী অফিসার মাসাদ্দেক মেহেদী ইমাম। এতে বিশেষ অতিথি হিসেবে নান্দাইল পৌরসভা মেয়র মোঃ রফিক উদ্দীন ভূঁইয়া এবং উপজেলা ভেটিনারি ফিল্ড সহকারি নওরীন হাসান উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে দরিদ্র পরিবারের ও তাদের শিশুদের সার্বিক জীবনমান উন্নয়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

গরু বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর নান্দাইল এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সুমন রুরাম, প্রোগ্রাম অফিসার জিনিয়াং ,জহির উদ্দীন মোঃ ফিরুজ এবং নান্দাইল এরিয়া প্রোগ্রামের স্পন্সরশীপ এবং শিশু সুরক্ষা অফিসার উজ্জ্বল প্যাট্টিক কোড়াইয়া প্রমূখ।

আজকের পত্রিকা/মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল/ময়মনসিংহ প্রতিনিধি/এআরকে