নাটোরে মাটিবাহী ট্রাক্টরের চাপায় এমদাদুল হক (৩২) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় বিক্ষিপ্ত এলাকাবাসী ওই সড়কে চলাচলকারী তিনটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

১৫ মার্চ শুক্রবার সকালে সদর উপজেলার হালসা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত এমদাদুল হক সদর উপজেলার হালসা ইউনিয়নের মাটিকোপা গ্রামের জহুরুল হকের ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম ও নিহতের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মত শুক্রবার সকালেও এমদাদুল হক বাড়ী থেকে বের হয়ে পাশ্ববর্তী এলাকায় তার জমিতে যায়। পরে সকাল ৯ টার দিকে সে জমি থেকে বাড়ীর দিকে ফিরে আসছিল। এ সময় পথে হালসা বাজার থেকে থেকে দ্রুতগামী মাটিবাহী একটি ট্রাক্টর তাকে চাপা দিয়ে চলে যায়। এতে এমদাদুল হক ঘটনাস্থলেই মারা যায়।

ঘটনাটি এলাকায় ছড়িয়ে পরলে এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ওই সড়ক দিয়ে চলাচলকারী তিনটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেন। পরে নাটোর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আজকের পত্রিকা/পরিতোষ অধিকারী, নাটোর