ছোটপর্দার মডেল-অভিনেত্রী সাবরিনা প্রমি। বর্তমানে বিজ্ঞাপনে পাশাপাশি একক নাটক, মিউজিক ভিডিওতে কাজ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ‘তিনি অত্যন্ত ভালো মানুষ’ নামের একটি একক নাটকে অভিনয় করেছেন তিনি। এতে প্রমির বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসান।

মমর রুবেলের রচনায় এই নাটকটি নির্মাণ করেছেন নাট্য নির্মাতা বর্ণনাথ। সম্প্রতি এই একক নাটকটির শুটিং শেষ হয়েছে। খুব শিগ্রই এই নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে জানান নির্মাতা।

নতুন নাটক প্রসঙ্গে অভিনেত্রী প্রমি বলেন, ‘এই নাটকটির গল্প অনেক সুন্দর। আমার অনেক পছন্দ হয়েছে; এজন্য কাজটি করেছি। আশা করি, নাটকটি দর্শকদেরও ভালো লাগবে। এছাড়াও আ খ ম হাসান ভাইয়ের সাথে কাজের অভিজ্ঞতা অনেক ভালো। সবমিলিয়ে অসাধারণ একটি নাটক হয়েছে।’

উল্ল্যেখ, এরই মধ্যে ২৫টির বেশি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। যার মধ্যে নাবিস্কো বিস্কুট, ফ্রেশ মিল্ক, মেরিডিয়ান চকোলেট, ওরিয়ন ফুটওয়্যার, আরএফএল ওয়েইং মেশিন, আরএফএল রেস্টুুরেন্ট চেয়ার অন্যতম। এর মধ্যে ওরিয়ন ফুটওয়ারের বিলবোর্ড করে পরিচিতি পেয়েছেন সবচেয়ে বেশি।

পত্রিকার প্রথম পাতায় ওরিয়নের এই বিজ্ঞাপন দিয়েই মানুষ তাঁকে বেশি চিনেছে। পাশাপাশি বড় বড় বিলবোর্ডে বিজ্ঞাপনটি প্রচার হওয়ায় সাড়াও মিলেছে অনেক। পরিচিত অপরিচিত অনেকেই এই বিজ্ঞাপনটির জন্য তাঁর অনেক প্রশংসা করেছেন।