নবীগঞ্জ পৌরসভার মেয়রের অভিযান।

নবীগঞ্জ শহরকে যানজটমুক্ত করতে পৌর পরিষদের উদ্যোগে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। ৯ ফেব্রুয়ারি শনিবার সকাল থেকে দিনব্যাপী নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ ছাবির আহমদ চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। তিনি পুরো শহর ঘুরে দেখেন এবং সতেচনতার লক্ষ্যে যাত্রী, চালক ও পথচারীদের মধ্যে লিফলেট বিতরণ করেন। এ সময় রুদ্রগ্রাম সড়কের সিএনজি স্ট্যান্ড ধোপা বাড়ি ব্রিজ অতিক্রম করা না করা জন্য সংশ্লিষ্টদের সতর্ক করেন।

পরে নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়ক, মধ্যবাজার সড়ক, ওসমানী রোডে অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এর আগে যানজট নিরসন ও অবৈধ স্থাপনা উচ্ছেদে পৌরসভার চলমান অভিযান ও কার্যক্রমে অংশ নেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী শাহনওয়াজ মোহাম্মদ মিলাদ এমপি।

সারা দিনব্যাপী অভিযানে সামাজিক সংগঠন ‘রিলেশন টু পিপল’ ও ‘এক তারা’র সৌজন্যে সচেতনতা লিফলেট বিতরণ করা হয়।
অভিযানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, কাউন্সিলর কবির মিয়া, নবীগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মতিউর রহমান মুন্না, সাংবাদিক সলিল বরণ দাশ, ইসলামিক রিসোর্স সেন্টারের চেয়ারম্যান সাংবাদিক আব্দুর রক্বিব হক্কানী, সাংবাদিক ছনি চৌধুরী, সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ রোকেয়া বেগম। পৌরসভার কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, সুকেশ চক্র, পৃথ্বীশ চক্রবর্তী, এলেমান আহমদ চৌধুরী ও সরাজ মিয়া প্রমুখ।

এ ছাড়াও সামাজিক সংগঠন রিলেশন টু পিপল ও এক তারার একদল তরুণ নাগরিকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।