নবীগঞ্জে প্রতিমন্ত্রীর সামনে হাতাহাতি

হবিগঞ্জ জেলার নবীগঞ্জে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেনের সামনে স্থানীয় এমপি শাহনওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

রবিবার দুপুরে উপজেলার উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রীর পাশে দাঁড়ানো নিয়ে এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজনা দেখা দিলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

রবিবার দুপুরে উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন আসেন। তিনি বিদ্যালয়ের প্রবেশের সময় স্থানীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করেন। ফিতা কাটার সময় মন্ত্রীর পাশে দাঁড়ানো নিয়ে স্থানীয় এমপি শাহনওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এসময় পিছন থেকে ধাক্কাধাক্কি শুরু করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় অনুষ্ঠানস্থলে উত্তেজনা দেখা দিলে নবীগঞ্জ থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এসব ঘটনার ফাঁকে প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন ফিতা কেটে নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন।