দেড় বছরের শিশু ধর্ষণ মামলার আসামি হৃদয় গ্রেপ্তার

মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় দেড় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় প্রধান আসামি হৃদয় ভক্তকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ৮)।

র‌্যাব-৮ জানিয়েছে, একটি বিশেষ দল শুক্রবার রাত আটটার দিকে মাদারীপুরের রাজৈর থানার বাজিতপুরের বিন্নাত ভ্রমচারী আশ্রম এলাকায় অভিযান পরিচালনা হৃদয় ভক্তকে গ্রেপ্তার করে। হৃদয়ের পিতার নাম সুশেন ভক্ত।

র‌্যাবের তথ্যমতে, অভিযুক্ত হৃদয় গত মঙ্গলবার দূর সম্পর্কের আত্মীয় হিসেবে ভিকটিমের বাড়িতে বেড়াতে গিয়ে সন্ধ্যায় শিশুটিকে তার মায়ের কাছ থেকে কোলে নিয়ে ঘোরাঘুরি করতে যায়।

একপর্যায়ে সে একই গ্রামের কেশন বৈরাগীর বাড়ীর পশ্চিম পার্শ্বে ফাঁকা জায়গায় শিশুটিকে নিয়ে যায় এবং ধর্ষণ করে। শিশুর আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত হৃদয় ভক্ত(২২) ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় এবং আইন-শৃঙ্ক্ষলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিয়ে আত্মগোপন করে।

আহত অবস্থায় শিশুটিকে প্রথমে রাজৈর পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। মাত্র দেড় বছর বয়সেই নরপশুর লালসার শিকার হয়ে হাসপাতালে কাতরাচ্ছে শিশুটি।

ভিকটিমের পরিবার বাদী হয়ে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মামলা দায়ের করে। পরবর্তীতে আসামীকে গ্রেপ্তার করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা স্বীকার করেছে হৃদয়। তাঁকে মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে র‌্যাব।

-জ.ই